দুর্দান্ত জয়ে সিরিজ শুরু ইংল্যান্ডের

স্পোর্টস ডেস্ক: তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে স্বাগতিক উইন্ডিজকে ৪ উইকেট হারিয়েছে ইংল্যান্ড। মঙ্গলবার ( ৫ মার্চ) ড্যারেন স্যামি জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৩৭ রানে হোপ, গেইল ও হেটমায়ারের উইকেট হারিয়ে শুরুতেই চাপে পড়ে স্বাগতিকরা।

চতুর্থ উইকেটে ড্যারেন ব্রাভোকে সঙ্গে নিয়ে সেই চাপ সামাল দেন নিকোলাস পুরান। ৬৪ রান যোগ করেন তারা। দলীয় ১০১ রানে ব্রাভো ২৮ রান করে আউট হন। ব্রাথওয়েট, হোল্ডার কেউ রানের দেখা পাননি। পুরান ৩৭ বলে ৫৮ রানে ইনিংস খেলে আউট হলে ২০ ওভারে ৮ উইকেট ১৬০ রান তোলে ওয়েস্ট ইন্ডিজ। ইংলিশ বোলার টম কারান ৪ উইকেট নেন।

১৬১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুটা ভাল করতে পারেনি ইংল্যান্ড। দলীয় ৩২ রানের মধ্যে অ্যালেক্স হেলস ও জো রুটের উইকেট হারায় ইংলিশরা। তৃতীয় উইকেট জুটিতে পরিস্থিতি সামাল দেন জনি বেয়ারস্টো ও এইউন মরগ্যান।
৫১ রান আসে এ দু’জনের ব্যাট থেকে। তবে বেয়ারস্টো একটু বেশি মারমুখি ছিলেন। দলীয় ৮১ রান মরগ্যান ৮ রান করে আউট হন। ৪০ বলে ৬৮ রান করে দলীয় ১০৩ রানে আউট হন রেয়ারস্টো। এরপর জোয় ড্যানলি ৩০ ও স্যাম বিলিংস ১৮ রান করে আউট হলে ৭ বল হাতে রেখে জয় তুলে নেয় ইংল্যান্ড।

ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন ইংল্যান্ডের জনি বেয়ারস্টো। শুক্রবার (০৮ মার্চ) সেন্ট কিটসে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। সূত্র: ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: খেলাধুলা