নির্বাচিত খবর

দেড়শ’ অসহায় মানুষ পেল সরকারী টিন ও টাকা

নাটোর প্রতিনিধি: নাটোরে দেড়শ’ অসহায় মানুষকে বিনামূল্যে প্রদান করা হয়েছে সরকারী টিন ও টাকা।রবিবার (০৫ জুলাই) সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল এবং ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত মোট সাড়ে নয় লাখ টাকার চেক ও ৬৩ বান্ডিল ঢেউটিন সুবিধাভোগীদের হাতে তুলে দেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।
 
নাটোর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সংসদ সদস্য শিমুল বলেন, দেশপ্রেমে অনন্য জননেত্রী শেখ হাসিনার মেধা ও মননে সবসময় দেশ ও দেশের মানুষের উপস্থিতি।
প্রধানমন্ত্রী সকল শ্রেণী-পেশার মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে অসহায় মানুষের দূর্দশা লাঘবে তিনি অগ্রগামী। তাঁর যোগ্য নেতৃত্বে করোনা সংক্রমণ পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব হবে এবং দেশ পৌঁছে যাবে বঙ্গবন্ধুর আজন্ম লালিত সুখী সমৃদ্ধ সোনার বাংলার কাংখিত গন্তব্যে।
উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম সভাপতিত্বে। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকী।
অনুষ্ঠানে করোনা ভাইরাস বিজয়ী নাটোর সদরের সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান তাঁর করোনা ভাইরাস আক্রান্তকালীন সময়ে হোম আইসোলেশনে থাকা দুই সপ্তাহের জীবন যাপনের অভিজ্ঞতা বর্ণনা করে।
অনুষ্ঠানে সংসদ সদস্য শিমুল তাঁর ঐচ্ছিক তহবিলের মোট চার লাখ ৭০ হাজার টাকার চেক উপজেলার ৮৭ জন দুস্থ মানুষের হাতে তুলে দেন। উপজেলার ৬৩ জন অসহায় মানুষকে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত এক বান্ডিল করে ঢেউটিন এবং জনপ্রতি তিন হাজার টাকার চেক প্রদান করা হয়। অনুষ্ঠানে ১০টি ধর্মীয় প্রতিষ্ঠানের অনুকূলে পৌনে তিন লাখ টাকার চেকও হস্তান্তর করেন সংসদ সদস্য শিমুল।
প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ