নির্বাচিত খবর

ধামইরহাটে উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে ৭০ পরিবারের সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েচে। শনিবার সকাল ১০ টায় সামাজিক দুরত্ব বজায় রেখে ধামইরহাট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের আর্থিক সহযোগিতায় ৭০ পরিবারেঠ সদস্যদেরকে ৩ কেজি আটা, ১ কেজি আলু, আধা কেজি লাচ্ছা সেমাই ও আধা কেজি চিনি বিতরণ করা হয়। বিতরণ কালে বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিহা ইয়াসমিন, প্রধান শিক্ষক মাসুদুর রহমান স্বপন, উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক ও সাবেক সভাপতি এম এ মালেক, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম, প্রধান উপদেষ্টা এম কে চৌধুরী জিন্নাহ, উপদেষ্টা জুলফিকার আলী, জাহাঙ্গীর আলম, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবু মুছা স্বপন, সম্পাদক মেহেদী হাসান, সাংবাদিক আব্দুল্লাহেল বাকী, ইমতিয়াজ আহমেদ, সাইফুল ইসলাম, জাহিদ হাসান, মেহেদী হাসান উজ্জল, তাওসিফ ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা চেয়ারম্যান আজাহার আলী বলেন, এই প্রথম বার উপজেলা পর্যায়ে সাংবাদিকরাও করোনা পরিস্থিতে ত্রাণ বিতরণ করেছে, যা অত্যন্ত প্রশংসনীয়, মফস্বলের সাংবাদিকরা বিনা বেতনে কাজ করার পরও দেশের ক্রান্তিকালে ত্রাণ সহায়তা করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।
উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবুমুছা স্বপন বলেন, যেখানে একজন ভিক্ষুক তার ভিক্ষার টাকা দান করতে পারে,সেখানে আমরা কেন নয়, তাই সিনিয়র সাংবাদিক এম এ মালেকের পরামর্শে নিজেরাই নিজ থেকে অর্থ দিয়ে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় ও মাহে রমজান উপলক্ষে অসহায়, দরিদ্র পাশে দাড়ানো ক্ষুদ্র প্রচেষ্টা করেছি মাত্র।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ