নির্বাচিত খবর

ধামইরহাটে চার মাদকসেবীর কারাদন্ড

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে চার মাদকসেবীকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। জানা গেছে,সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নওগাঁর পরিচালক সবুজ চন্দ্র দেবনাথের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। 

অভিযানে আমাইতাড়া বাজার থেকে শিববাটি গ্রামের আব্দুল গোফফারের ছেলে তরিকুল ইসলাম (৩৪),আমাইতাড়া গ্রামের বাবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (২৬),কৈগ্রামের মোশারফের ছেলে মাসুদ রানা (২৬) এবং জয়পুরহাট সদর থানার পেঁচুলিয়া গ্রামের ওয়াজ উদ্দিনের ছেলে তারাজুল ইসলাম (২৮) কে আটক করে।

পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গণপতি রায়ের ভ্রাম্যমাণ আদালতে নেশা গ্রহণের অপরাধে তাদেরকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

অপর দিকে ধামইরহাট সীমান্তে বিজিবি পৃথক অভিযান চালিয়ে ১৬৯ বোতল ফেনসিডিলসহ ১ চোরকারাবারীকে আটক করে। ১৪ বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল এসএম নাদিম আরেফিন সুমন,পিএসসি বলেন, রবিবার রাতে উপজেলার চকচন্ডি বিওপির টহল কমান্ডার সুবেদার আব্বাস আলীর নেতৃত্বে বিজিবি সদস্যরা চকচন্ডী পাকা রাস্তার মোড় নামকস্থানে অভিযান চালায়।

অভিযানে একটি টাটা পিকআপ (ঢাকা মেট্রো-ন-২০-৩০৫৮) গাড়ীসহ ৯৯ বোতল ফেনসিডিলসহ কৈগ্রামের আব্দুস সামাদের ছেলে আব্দুল করিম (৩৫) কে আটক করে।

এছাড়া ওই দিন রাত ১১টার দিকে উপজেলার পাগলদেওয়ান বিওপির নায়েব সুবেদার ইদ্রিস আলীর নেতৃত্বে রুপনারায়পুর গ্রামে অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিল ও ২৬ বোতল মদ আটক করা হয়। আটককৃত মালমালের সিজার মূল্য প্রায় ১২ লাখ ৫৪ হাজার টাকা।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ