ধামইরহাটে সন্তানের আঘাতে পিতা পুত্র জখম

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে ধান কাটাকে কেন্দ্র করে আপন পরিবারের সংঘর্ষে পিতা-পুত্র জখমের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জখমী পিতা তার সন্তান ও ছেলের বউকে আসামী করে ধামইরহাট থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বিকন্দখাস গ্রামের মো. হামিদুল ইসলাম জানান, তার পরিবারে ২টি স্ত্রী বিদ্যমান, এবং তার নিজ জমিতে রোপিত আমন ধান কাটতে গেলে ০৭ নভেম্বর সকাল ৮ টার দিকে ১ম পক্ষের বড় সন্তান মো. বিপ্লব হোসেন ও তার স্ত্রী সাহারা বানুসহ হামিদুল ইসলামের ২য় পক্ষের সন্তান মোমিন (২২) ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ী মারপিট করতে থাকে। এতে মোমিন গুরুত্বর জখম হন। এ সময় গ্রামবাসী এগিয়ে আসলে তাদের সহযোগিতায় জখমী ছেলে মোমিন ও ছোট স্ত্রী মরিয়মকে সহ ধামইরহাট হাসপাতালে ভর্তি হন হামিদুল ইসলাম। এ বিষয়ে হাসপাতালে ভর্তি থাকা অভিযুক্ত প্রতিপক্ষ বড় স্ত্রীর সন্তান বিপ্লব হোসেন বলেন, আমি আমার ছোট ভাই ও বাবাকে মারিনি, গন্ডগোলের সময় কে কাকে মেরেছে জানিনা, আমার সৎ মা ও বাবাও আমাকে মেরেছে বলে পাল্টা অভিযোগ করেন।
ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম বলেন, মারামারির বিষয়টি যেহেতু জমি-জমা ও পারিবারিক কারনে হয়েছে, তাই প্রকৃত ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ