ধামইরহাটে সম্পাদককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক ঢাকা টাইমস, ঢাকা টাইমস২৪.কম ও সাপ্তাহিক এই সময় পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনের নিকট চাঁদা দাবি ও প্রাণনাশের হুমকির প্রদানের ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় সাংবাদিকগণ।
২ ডিসেম্বর সোমবার বেলা ১১ টায় উপজেলা প্রেস ক্লাবের সামনে ঢাকা টাইমস ধামইরহাট উপজেলা প্রতিনিধি অরিন্দম মাহমুদের নেতৃত্বে ঘন্টব্যাপী ধামইরহাট উপজেলা প্রেসক্লাব এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। মানববন্ধন শেষে উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবুমুছা স্বপনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক আব্দুল মালেক, উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা সংগীত গুরু মোস্তফা কামাল চৌধুরী জিন্নাহ, সিনিয়র সহ-সভাপতি মোতারফ হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সাংবাদিক পাস্কায়েল হেমরম, পাস্কায়েল হেমরম, ইমতিয়াজ আহম্মেদ, মোঃ রাসেল মাহমুদ, মোঃ মেহেদী হাসান উজ্জ্বল, তাওসিফ ইসলাম আল আমিন প্রমুখ।
বক্তাগণ ঢাকা টাইসম এর সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকি প্রদানকারী সন্ত্রাসীদের অনতি বিলম্বে ও দ্রুত শনাক্ত করে বিচারের মুখোমুখি করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ