নির্বাচিত খবর

ধামইরহাটে সরকারি এম.এম. কলেজ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

ধামইরহাট(নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে বাংলাদেশ ছাত্রলীগের উপজেলা ও সরকারি এম.এম.কলেজ শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নওগাঁ জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.মালেক, সম্মেলন বক্তা বিদ্যুৎ,জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জেলা আ’লীগের যুগ্মসাধারণ সম্পাদক শহীদ্জ্জুামান সরকার এম.পি, প্রধান বক্তা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল, মহাদেবপুর-বদলগাছী আসনের এম.পি সেলিম উদ্দিন তরফদার, উপজেলা আ’লীগের সভাপতি দেলদার হোসেন, ভারপ্রাপ্ত সম্পাদক ওবায়দুল হক সরকার, সহ-সভাপতি নুরুজ্জামান, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আকতার হোসেন, ফাহিম ইসলাম রিমন, ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মুরাদ মোবারকসহ বিভিন্ন পর্যায়ে আ’লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
দলীয় সূত্র জানায়, উপজেলা ছাত্রলীগে সভাপতি পদে আনন্দ কুমারশীল, আবু সুফিয়ান, মেহেদী হাসান নয়ন,আহসান হাবীব ও আজিজুর রহমান প্রতিদ্বন্দীতা করছেন। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে ইমামুল মুক্তাকীন, তরিকুল ইসলাম, গোলাম রব্বানী, কাশ্মির আহমেদ ও আল মামুন প্রতিদ্বন্দীতা করছেন। অপরদিকে সরকারি এম.এম.কলেজ কমিটিতে সভাপতি পদে সুমন হোসেন, মাসুদ রানা ফারুক ও আল-আমিন এবং সাধারণ সম্পাদক পদে আ.রহমান মুকতি, আ.রহিম, আছমাতুন্নাহার, আশিকুর রহমান আশিক, আবু যায়েদ, রাকিব হাসানসহ একাধিক প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দীতা করছেন।
শিক্ষার্থীবৃন্দ ও রাজনৈতিক মহল এবং সুশিল সমাজের নেতৃবৃন্দ সৎ,বর্তমান ছাত্র ও ছাত্র-রাজনীতির সাথে জড়িত,যোগ্য, বিতর্কের উর্ধে থাকা প্রার্থীকে ছাত্রলীগের কমিটিতে দেখতে চান।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ