নির্বাচিত খবর

ধোনিকে শুভেচ্ছা জানাতে রাঁচিতে পান্ডিয়া ব্রাদার্স

খেলাধুলা ডেস্ক: অতিমারি কোভিড১৯’র জেরে চলতি বছর সেই অর্থে বার্থডে ব্যাশ অনুষ্ঠিত হল না মহেন্দ্র সিং ধোনির রাঁচির ফার্ম হাউসে। অন্তরঙ্গ দু-একজন বন্ধু এবং পরিবার মিলে একটা ছোটোখাটো অনুষ্ঠান পালন করেছেন বলে জানা গিয়েছে। কিন্তু সেই ছোট্ট অনুষ্ঠানে যোগ দিতেই সুদূর মুম্বই থেকে মঙ্গলবার সকালে রাঁচি পৌঁছে গিয়েছিলেন হার্দিক পান্ডিয়া এবং ক্রুনাল পান্ডিয়া। ক্যাপ্টেন কুল’কে শুভেচ্ছা জানাতে এটা তাঁদের সারপ্রাইজ ভিজিট নাকি আমন্ত্রিতের তালিকায় ছিলেন দু’জনে সেটা অবশ্য জানা যায়নি।

মঙ্গলের সকালে বীরসা মুন্ডা বিমানবন্দরে নেমে সোজা ধোনির ফার্মহাউসের উদ্দেশ্যে রওনা দেন পান্ডিয়া ব্রাদার্স। উৎসুক সংবাদমাধ্যম এবং পাপারাৎজিদের ভিড় এড়িয়েই বিমানবন্দর থেকে বেরিয়ে যান দু’জনে। সংবাদমাধ্যমের সঙ্গে কোনওরকম কথা বলেননি পান্ডিয়া ব্রাদার্স। কেরিয়ারে ধোনিকে মেন্টর হিসেবে একইসঙ্গে ভাই হিসেবে শ্রদ্ধা করা হার্দিক যে ধোনির পরিবারের খুব কাছের সেটা অজানা নয় ক্রিকেট অনুরাগীদের। গতবছর নভেম্বরে ধোনির স্ত্রী সাক্ষীর জন্মদিনেও রাঁচির ফার্মহাউসে কাটিয়েছিলেন পান্ডিয়া। মিস্টার অ্যান্ড মিসেস ধোনির সঙ্গে পান্ডিয়ার কাটানো মুহূর্তের ছবি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

তাই ক্রিকেট থেকে গত একবছর বানপ্রস্থে থাকা মাহিকে মুখোমুখি শুভেচ্ছা জানাতে পান্ডিয়ায় রাঁচিতে পৌঁছে যাওয়ার ঘটনা খুব একটা অস্বাভাবিক ঘটনা নয়। অতিমারীর আবহে মাস্ক পরে নিয়ম মেনেই বিমানবন্দর থেকে এদিন বেরোতে দেখা যাইয় পান্ডিয়া ব্রাদার্সকে। সোশ্যাল মিডিয়ায় আগেই মাহিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন হার্দিক। শুভেচ্ছাবার্তায় লিখেছিলেন, ‘চিট্টুর তরফ থেকে বিট্টুকে শুভ জন্মদিনের শুভেচ্ছা। আমার বন্ধু যে আমাকে একজন ভালো মানুষ হতে সাহায্য করেছে এবং খারাপ সময় সবসময় আমার পাশে থেকেছে।’

কথামতো ধোনির জন্মদিনে তাঁকে নিয়ে বাঁধা বিশেষ গান উপহার মঙ্গলবার উপহার দিয়েছেন তার ফ্র্যাঞ্চাইজি সতীর্থ ডোয়েন ব্র্যাভো। সুদূর ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে বসে এক ভারতীয় ক্রিকেটারের জন্য ব্র্যাভো লিখে ফেলেছেন আস্ত একটা গান। জন্মদিনে সেই গান মাহিকে উপহার দেন ক্যারিবিয়ান ক্রিকেটার। মহেন্দ্র সিং ধোনি নাকি তাঁর ‘ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার’। বেটারহাফকে জন্মদিনে এক হৃদয়স্পর্শী বার্তায় শুভেচ্ছা জানান সাক্ষী। যা মন কেড়ে নিয়েছে অনুরাগীদের। বাবার সঙ্গে একাধিক ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে মাহিকে শুভেচ্ছা জানিয়েছে জিভা।

মাহিকে শুভেচ্ছার বন্যার ভাসিয়েছেন বিরাট কোহলি সহ জাতীয় দলের অন্যান্য সতীর্থরা। চেন্নাই সুপার কিংসের সতীর্থরা একজোট হয়ে একটি ভিডিওবার্তায় শুভেচ্ছা পাঠিয়েছেন ধোনির জন্য।

প্রিন্ট করুন

বিভাগ: খেলাধুলা