নির্বাচিত খবর

নওগাঁর সাপাহারে আম ব্যাবসায়ীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা

মনিরুল ইসলাম, সাপাহার(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে আম বাজারজাত করন নিয়ে কৃষক ও ব্যাবসায়ীদের সাথে মত বিনিময় করেছেন জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া।

সোমবার দুপুরে সাপাহার থানা পুলিশ প্রশাসনের উদ্যোগে সাপাহার ডাক বাংলো চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বাগান মালিকরা বলেন- কয়েক দিনের মধ্যেই বাজারজাত শুরু হবে চলতি মৌসুমের আম। কিন্তু ব্যবসায়ী না আসায় উৎপাদিত আম বিপনন নিয়ে তারা চরম দুশ্চিন্তায় পড়েছেন।

প্রশাসনের পক্ষ থেকে ব্যবসায়ী ও চাষিদের জন্য সুযোগ সুবিধা সৃষ্টির দাবি করা হয়। ব্যাংক লেনদেন সুবিধা বাড়ানো, নিদৃষ্ট বড় কোন স্থানে হাট বসানো ও অনলাইনে আম বিপননের সুবিধা সৃষ্টির দাবি করেন ব্যবসায়ী ও কৃষকরা। সভায় ব্যবসায়ী ও চাষিদের এই দাবিগুলো পূরনে আশ্বাস প্রদান করেন আয়োজকরা।

এসময় আম ব্যাবসায়ী সমিতির সভাপতি কার্তিক সাহার সভাপত্বি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ রেখে বক্তব্য প্রদান করেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম। 

এসময় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রাকিবুল আক্তার, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহাজান হোসেন মন্ডল, সহকারী পুলিশ সুপার (সার্কেল) বিনয় কুমার প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ