নির্বাচিত খবর

নওগাঁয় উদ্যোগ মানবিক ফাউন্ডেশনের খাদ্য সহায়তা প্রদান

নওগাঁ প্রতিনিধিঃ মানুষ মানুষের জন্য এই স্লোগান নিয়ে নওগাঁয় করোনার প্রার্দুভাবে অসহায় হয়ে পড়া সাড়ে ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার সকালে নওগাঁ কেডি সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে উদ্যোগ মানবিক ফাউন্ডেশন নওগাঁ এসব খাদ্য সহায়তা প্রদান করে। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে, ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৩ কেজি আলু, ১কেজি পিয়াজ, ১ কেজি চিনি, আধা লিটার তেল, আধা কেজি সেমাই, দুধ, ২টি সাবান, আধা ডিটারজেন্টসহ অন্যান্য জিনিসপত্র।

প্রধান অতিথি হিসাবে এসব খাদ্য সহায়তা বিতরন করেন, সদর উপজেলার নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন। এসময় ফাউন্ডেশনের সভাপতি মাসুদ হাসান তুহিন, সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি, কেডিয়ানের সভাপতি আনিছুর রহমান তরফদারসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

অয়োজকরা জানান, যারা শ্রমজীবি দিনে আনে দিনে খায় এমন মানুষের তালিকা করে এসব পরিবারের মাঝে এসব খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। করোনার সংকটকালে খাদ্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি আমরা। যে পরিমাণ খাদ্য বিতরণ করা হচ্ছে আশা করছি একটা ছোট পরিবার ১০ দিন চালাতে পারবে।

যাদেরকে খাদ্য সহায়তা দেওয়া হল তারা কোন না কোন কাজ করে জীবিকা নির্বাহ করতেন। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে এখন কর্মহীন হয়ে অসহায় হয়ে পড়েছেন তারা। এই সংকটে অসহায়দের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তারা।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ