নির্বাচিত খবর

নওগাঁয় পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৬

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, হেরোইন ও নেশা জাতীয় ইনজেকশনসহ (অ্যাম্পুল) ছয়জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। আজ শুক্রবার সকালে জেলার মহাদেবপুর ও সদর উপজেলায় পৃথক তিনটি অভিযানে ওই ছয়জনকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার দুপুর ২টায় নওগাঁ ডিবি পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আক্তার এসব তথ্য জানান। এ সময় নওগাঁ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম সামসুদ্দিন, ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহসিন রেজা ও মোস্তাফা কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

রকিবুল আক্তার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ সকাল ৯টার দিকে নওগাঁ শহরের বাইপাস সড়কের গণি ফিলিং স্টেশনের কাছে একটি প্রাইভেট কার ও মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে ৮০০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশের একটি দল। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, নওগাঁ সদর উপজেলার একড়াপাড়া গ্রামের মুক্তার হোসেন (২৭) ও বরগুনা সদর উপজেলার বালিয়াতলী গ্রামের পুনু হাওলাদার (৩২)।

সকাল সাড়ে ১০টায় নওগাঁ সদর উপজেলার বোয়ালিয়া গ্রাম থেকে ৫ গ্রাম হেরোইনসহ বোয়ালিয়া গ্রামের মইন উদ্দিন (৫৫) ও আব্দুল কুদ্দুস (৫৭) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশের একটি দল।

এছাড়া বোয়ালিয়া স্কুলপাড়া এলাকা থেকে হেরোইন সেবনরত অবস্থায় রফিকুল ইসলাম (৩৫) এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। এছাড়া রাজশাহী-নওগাঁ সড়কের নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় এলাকায় সকাল সাড়ে ৬টার দিকে ডিবি পুলিশের আরেক অভিযানে ১৫০ পিস নেশা জাতীয় ইনজেকশনসহ (অ্যাম্পুল) মোমিনুল ইসলাম (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। মোমিনুল ইসলাম মহাদেবপুর উপজেলার স্বরস্বতীপুর গ্রামের বাসিন্দা।

ডিবি পুলিশের ওসি কে এম সামসুদ্দিন জানান, গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানা ও মহাদেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক চারটি মামলা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিদের গতকাল শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে নওগাঁ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ