নওগাঁ শহরকে পরিস্কার পরিচ্ছন্ন করতে জেলা প্রশাসকের ব্যতিক্রমী উদ্যোগ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় সুস্থ্য জীবনের জন্য মানুষকে হাঁটতে উৎসাহিত করা এবং সেই সাথে শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে সকলকে সম্পৃক্ত করে এক কর্মসূচী হাতে নেয়া হয়েছে। প্রতি শুক্রবার শহরের বিভিন্ন এলাকায় হাঁটার পাশাপাশি শহরের রাস্তাঘাট ও জনপদ পরিস্কার পরিচ্ছন্ন করতে জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান এই ব্যতিক্রমী কর্মসূচী হাতে নিয়েছেন। এই কর্মসূচীর আওতায় প্রথমদিন শুক্রবার সকাল ৬টায় শহরের মুক্তির মোড় থেকে হাঁটা শুর করে কাজিরমোড়, বলিহার হাউস হয়ে উুিকলপাড়া সড়ক ধরে বিহারী কলোনী গিয়ে শেষ হয়।

এ সময় রাস্তার দু’পাশে পড়ে থাকা ময়লা আবর্জনা পরিস্কার করা হয়। সুন্দর পরিবেশ সুস্থ্য জীবন এই শ্লোগানে আয়োজিত এই অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান। এ সময় পৌর মেয়র মোঃ নজমুল হক সনি, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের উপ-পরিচালক মোঃ মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট গোলাম মোহাম্মদ শাহনেওয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা মোঃ কামরুজ্জামান, সদর উপজেলার নির্বাহী অফিসার মুশতানজিদা পারভীন, সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান, জেলঅ প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিনসহ সহ জেলা পর্যায়ের সকল সরকারী কর্মকর্তা কর্মচারী, পৌরসভার কাউন্সিলর, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন সংগঠনের সদস্যরা অংশগ্রহন করেন।

উল্লেখ্য, নওগাঁ শহরে প্রতি শুকবার এই কর্মসূচী পালন করা হবে। হাঁটার পাশাপাশি একেক দিনে পৌরসভার একেক ওয়ার্ডে অভিযান পরিচালিত হবে বলে জেলা প্রশাসক জানিয়েছেন।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ