নির্বাচিত খবর

নগরীতে ‘ছোট স্বপ্ন’র উপহার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: দূর্যোগকালে ক্ষতিগ্রস্থ কলেজ কর্মচারিদের পরিবারসহ কলেজের আশেপাশে বসবাসকারী অর্ধশতাধিক পরিবারের মাঝে উপহার সামগ্রী হিসেবে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য বিতরণ করা হয়েছে। রাজশাহী সরকারি টিচার্স ট্রেনিং কলেজের শিক্ষার্থীদের গড়ে তোলা সংগঠন ‘ছোট স্বপ্ন’র থেকে বৃৃহস্পতিবার (০৭ মে) বেলা ১১টায় কলেজ প্রাঙ্গনে এ উপহার সামগ্রী প্রদান করা হয়।

স্বাস্থ্যবিধি মেনে ও সামজিক দূরত্ব বজায় রেখে রাজশাহী সরকারি টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ শওকত আলী খান নিজে অসহায়দের হাতে উপহার সামগ্রী তুলে দেন।

এসময় কলেজের উপাধ্যক্ষ সানাউল্লাহ, শিক্ষার্থীদের মধ্যে থেকে কলেজের অনার্স (বিএড) ৮ম সেমিস্টারের মোঃ নাবিল হাসান, মো: আসিফ রেজা, অনার্স (বিএড) ১ম সেমিস্টারের মোঃ আবির হোসেন, মোঃ ইসমাইল হোসেন নীল, মো: সাফিন, মোঃ ইব্রাহিম, মোহাম্মদ আফনান ও মোঃ রিয়াজসহ কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মচারিগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সামাজিক বিভিন্ন ধরণের কার্যক্রম পরিচালনা করার জন্য রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ হয়েছে। সেটার জন্য প্রতিষ্ঠানভিত্তিক একটি সংগঠন হিসেবে গঠন করার জন্য ‘ছোট স্বপ্ন’ নামটির কথা ভাবা হয়েছে।

রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীরা নিজস্ব উদ্যোগে ও অর্থায়নে এবং শিক্ষকদের সার্বিক সহযোগিতায় মহামারীকালীন সময়ে নিম্ন আয়ের অসহায় মানুষদের সহায়তা প্রদানের লক্ষ্যে এ কার্যক্রমটি পরিচালনা করেন।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ