নির্বাচিত খবর

ননএমপিও শিক্ষকদের চেক বিতরণ

রিপন আলী, মোহনপুর প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুর উপজেলার ননএমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া অনুদানের চেক বিতরণ করা হয়েছে।বুধবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথি এসব অনুদানের চেক বিতরণ করেন (পবা-মোহনপুর)-৩ আসনের এমপি আয়েন উদ্দিন।

প্রধান অতিথি চেক বিতরণ অনুষ্ঠানে বলেন, নন এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীরা এমনিতেই মানবেতর জীবনযাপন করেন।সম্প্রতিকালের বৈশ্বিক মহামারি করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় তারা সরকারি বা প্রাতিষ্ঠানিকভাবেও কোন সুবিধা পাচ্ছেন না। বিষয়টি জানতে পেরে প্রধানমন্ত্রী তাদের জন্য এই অনুদানের ব্যবস্থা করেছেন।

সহকারী কমিশনার(ভূমি) জাহিদ বিন কাশেমের সভাপতিত্বে অন্যান্যেও উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুকতাদ্দির আহম্মেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিপুল কুমার মালাকার,একাডেমী সুপার ভাইজার আব্দুল মতিন, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা জহরুল হক।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুকতাদ্দির আহম্মেদ জানান, উপজেলার ১৬১জন নন এমপিও প্রতিজন শিক্ষককে ৫হাজার টাকা করে এবং ২৩জন কর্মচারীর প্রতিজনকে ২হাজার ৫শ টাকা করে চেক প্রদান করা হয়।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ