নির্বাচিত খবর

নাগরিক টিভির ‘নন্দিনী’তে এবারের নন্দিনী মৌসুমী মৌ সঙ্গে থাকছেন নিথর মাহবুব

বিনোদন প্রতিবেদক: নাগরিক টিভির ‘নন্দিনী’ অনুষ্ঠানে এবারের নন্দিনী মৌসুমী মৌ। অনুষ্ঠানে তার সঙ্গে বিশেষ অতিথি হিসেবে থাকছেন মূকাকু ক্ষেত মাইম শিল্পী নিথর মাহবুব। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন মডেল ও কোরিওগ্রাফার আজরা মাহমুদ। এবারের পর্বটি প্রচার হবে ৭ মার্চ রাত ৯টায় এবং পুনঃপ্রচার রবিবার সকাল ০৭.৩০টায়।

মৌসুমী বর্তমানে বিভিন্ন টেলিভিশনে নিয়মিত অনুষ্ঠান উপস্থাপনা করছেন। তিনি মূকাভিনয় চর্চার সঙ্গেও যুক্ত আছেন। ২০১৪ সালে ঢাকা ইউনিভার্সিটি মাইম অ্যাকশনে যুক্ত হওয়ার মাধ্যমে তার মূকাভিনয়ের অঙ্গনে তার যাত্রা শুরু।

দেশের জন্য, মানুষের জন্য কাজ করে যাওয়া এমন অসংখ্য নারী আছেন আমাদের চারপাশে। তাদের গল্প অনেকের কাছেই অজানা। নানা শ্রেণির, নানা পেশার নারীরা আজ কোথায় পৌঁছে যাচ্ছে সে খবর অনেকই রাখে না। তাদের সফলতার পেছনে থাকে কত শত না বলা গল্প। প্রচারহীন সেসব অজানা নন্দিনীদের গল্প উঠে আসে নাগরিক টিভির বার্জার লাক্সারি সিল্ক নিবেদিত ‘#নন্দিনী’ অনুষ্ঠানের মাধ্যমে। এ অনুষ্ঠানে প্রতি পর্বের নন্দিনী শোনায় তার অজানা গল্প। সাফল্যের পাশাপাশি উঠে আসে তার এগিয়ে যাবার পথে প্রতিবন্ধকতার গল্প। তার সঙ্গে যুক্ত হন একজন বিশেষ অতিথি।

এখানে চারপাশের সফল নারীদের গল্প তুলে ধরতে পারবেন যে কেউ। নাগরিক টিভি যাচাই বাছাই করে সেই নারীকে হাজির করবে ‘নন্দিনী’ অনুষ্ঠানে।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন