নির্বাচিত খবর

নাটোরের পুলিশের দক্ষতায় উদ্ধার হলো লুণ্ঠিত কার

আরিফুল ইসলাম, নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম পুলিশের দক্ষতায় উদ্ধার হলো লুণ্ঠিত কার আটক হলো ৫ পাঁচ ডাকাত। শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং এই তথ্য জানান, পুলিশ সুপার লিটন কুমার সাহা।

তিনি জানান, চলতি বছরের ১২ মে এক দুর্বৃত্ত সাভার থেকে রনি নামের এক রেন্ট এ কার চালকের টয়োটা কোম্পানির তৈরি কার (ঢাকা মেট্রো-গ-৩১-৯১৪৮) ভাড়া করে পাবনায় আসে। সেখানে কারের ভাড়া পরিশোধ করতে সে গাড়ী থামায়। পরে সেখান থেকে একজনকে তুলে নেয়। এরপর দাশুরিয়া এলাকায় আসার পর তারা ড্রইভার রনির উপর হামলা করে তার হাত মুখ স্কচ টেপ দিয়ে বেধে ফেলে।

সেখানে আরো তিনজন গাড়ীতে উঠে। সেখান থেকে নাটোর রোড ধরে কিছুদূর আসার পর তারা ড্রাইভার রনিকে গাড়ী থেকে ফেলে দিয়ে গাড়ী নিয়ে পালিয়ে যায়। এরপর রণি এলাকাবাসীর সহায়তায় বড়াইগ্রাম থানায় এসে অভিযোগ করলে পুলিশ দ্রুত তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ১৭মে পাবনা জেলা গোয়েন্দা পুলিশের সহযোগিতায় পাবনা সদর থেকে জাহাঙ্গীর হোসেন জ্যাককে আটক করে তার কাছ থেকে লুণ্ঠিত কারটি উদ্ধার করা হয়।পরবর্তীতে ধারাবাহিক অভিযান পরিচালনা করে ১৯ এবং ২০ মে ঢাকার আশুলিয়া থেকে হৃদয় (২২),সোহেল(২৬),মাহবুব শাওন(২০)ও আশরাফুল নামে ৪ ডাকাতকে আটক করা হয়।

পরে তাদের আদালতে নেয়া হলে তারা সেখানে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।আদালত তাদের জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ