নাটোরে অন্যের জমি দখলের চেষ্টা থানায় মামলা

নাটোর সংবাদদাতা : নাটোরের সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের হোলাইগাড়ী বাজারে অন্যের জমি দখলের চেষ্টার ঘটনায় সিংড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চামারী ইউনিয়নের হোলাইগাড়ী বাজারের পল¬ী চিকিৎসক ইউনুস আলী প্রতিবেশী আসকান আলী প্রামানিকের নিকট থেকে দুই দফায় জমি কিনেন। দ্বিতীয় দফায় কেনা দেড় শতক জায়গায় মঙ্গলবার দুপুরে হঠাৎ করেই আসকান আলী প্রামানিকের ভাতিজা খোকন প্রামানিকসহ কয়েকজন জোর করে প্রকাশ্যে দখল করে টিনের ছাপড়া ঘর তোলে। নিরুপায় হয়ে পল¬ী চিকিৎসক ইউনুস আলী বিষয়টি নিয়ে সিংড়া থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ এসে দখল করে টিনের ছাপড়া ঘর ভেঙ্গে ফেলে। এ সময় খোকন প্রামানিকসহ দখলকারীদের কাছে কোন কাগজের বলে জমির দখল নিয়েছে তা দেখতে চাইলে তারা কোন কাগজ দেখাতে পারেনি।
বুধবার দুপুরে এ ব্যাপারে জানতে চাইলে খোকন প্রামানিক বলেন, অন্যের জমিতে নয়, আমি আমার বাবার জমিতে ঘর তুলেছি। এখন কোন কাগজ নেই, তবে পুলিশের কাছে সময় নিয়েছে ১৫নভেম্বরের মধ্যে কাগজ যোগার করে পুলিশকে দেখাবো।
পল¬ী চিকিৎসক ইউনুস আলী বলেছেন, তার কেনা সম্পত্তি অবৈধভাবে দখলের চেষ্ঠা করায় তিনি সিংড়া থানায় চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।
সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেছেন।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ