নির্বাচিত খবর

নাটোরে বিনামূল্যে চার’শ পরিবার পাচ্ছে সবজি বীজ

এম এম আরিফুল ইসলাম, নাটোর প্রতিনিধিঃ প্রধানমন্ত্রীর নির্দেশনা এক ইঞ্চি জমিও ফাঁকা যেন না থাকে সে নির্দেশনা অণুযায়ী করোনার প্রভাব মোকাবেলা করার জন্য নাটোর সদর উপজেলায় চারশত পরিবার পাচ্ছে বিনামূল্যের সবজি বীজ। মোট ১৩ধরনের বীজ দেওয়া হচ্ছে বাড়ির গৃহবধুদের।
শুক্রবার দুপুরে শহরতলীর হাজরা নাটোর রাধা গোবিন্দ মন্দিরে বিনামূণ্যে ১৩ ধরনের বীজ বিতরণ কার‌্যক্রমের উদ্বোধন করেন, স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।
নাটোর সদর উপজেলা প্রশাসন এবং কৃষি বিভাগের আয়োজনে বীজ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো: শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক সুব্রত সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষি অফিসার মেহেদুল ইসলাম সহ অন্যান্যেরা।
উপজেলা কৃষি অফিসার মেহেদুল ইসলাম জানান, করোনার প্রভাব মোকাবেলায় নাটোর সদর উপজেলায় লাউ, কুমড়া, লাল শাক সহ অন্তত ১৩ধরনের বীজ বিনামূ্ল্যে বাড়ির গৃহবধুদের দেওয়া হবে। সদর উপজেলায় মোট চার’শ পরিবার পাবে এই বিনামূল্যের বীজ। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী এক ইঞ্চি জমিও যেন ফাঁকা না থাকে, সে জন্য এই বীজ বিতরণ করা হচ্ছে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ