নির্বাচিত খবর

নিম্ন আয়ের মানুষের মাঝে মৎস্যজীবী লীগের খাদ্য সামগ্রী বিতরণ

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে কর্মহীন নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আওয়ামী মৎসবীজী লীগ। শুক্রবার ( ৮ মে) জুমার নামাজের পর রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় ৬শ’ লোকের মধ্যে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাউল, আলু, মসুর ডাল, তেল, পেয়াজ।

এসময় মৎসবীজী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইয়্যেদুর রহমান সাইদ বলেন, করোনা ভাইরাসের প্রভাবে সংকটে পড়েছেন দেশের দরিদ্র ও দিনমজুরেরা। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা আপনাদের পাশে আছি। আপনারা হতাশ হবেন না।

এসময় মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানুষের পাশে দাড়ানোর চেস্টা করছি। পাশাপাশি সমাজের বিত্তশালীদের আহবান জানাবো তারাও অসহায় মানুষের পাশে দাড়ানোর। আমি ব্যক্তগত ভাবে এবং আমার সংগঠনের পক্ষ থেকে কাজ করে যাচ্ছি। আগামী দিনেও আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে আশা করছি।

তিনি বলেন, আমরা আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছি, পরবর্তী সময়ে আপনাদের যা প্রয়োজন স্থানীয় জনপ্রতিনিধি এই ওয়ার্ডের কাউন্সিলরের সঙ্গে যোগাযোগ করবেন। তিনি আপনাদের সমস্যা সমাধান করবেন। তারপর ও রাস্তায় দাড়াবেন না।হতাশ হবেন না। মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশে নেতাকর্মীরা পাশে আছে, যতদিন এই মহামারি আছে আপনারা সহযোগিতা পাবেন।

আজগর নস্কর বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া নির্দেশাবলী মেনে চলুন। একান্ত প্রয়োজন ছাড়া কেউ বাইরে যাবেন না, সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন।

এসম উপস্থিত ছিলেন বাটারা থানা আওয়ামী লীগের সভাপতি হাজী ইসমাইল মিয়া,ওয়ার্ড সভাপতি হাজী ওমর আলী, মৎস্যজীবী লীগের নেতারা।

প্রিন্ট করুন

বিভাগ: রাজনীতি