নির্বাচিত খবর

নিয়ামতপুরের সুপারিশপ্রাপ্ত সাত জনকে অভিনন্দন জানালেন উপজেলা প্রশাসন!

শাহজাহান শাজু, নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: ৩৮ তম বিসিএস পরীক্ষার ফলাফলে বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন নিয়ামতপুরের সাত গর্বিত কৃতি সন্তান। এদের প্রত্যেককে অভিনন্দিত করেছে নিয়ামতপুর উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার বিকালে অনাড়ম্বরপূর্ন এক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে তাদের অভিনন্দিত করা হয়।

তাদের এ সাফল্যকে স্মরণীয় করে রাখতে প্রশাসনের পক্ষ থেকে তাদের ফুলের শুভেচ্ছা জানিয়ে অভিনন্দন জানানো হয় এবং অনুষ্ঠান শেষে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। শোকের মাস এবং করোনা পরিস্থিতির কারণে সংক্ষিপ্ত আকারে এ আয়োজন করে উপজেলা প্রশাসন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা একাডেমিক সুপারভাইজার জাকির হোসেন এবং নিয়ামতপুর কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষক শাহজাহান শাজু।

দৃঢ় মনোবল এবং অধ্যাবসায়ের মাধ্যমে ওরা সাত জন পৌঁছে গেছেন কাঙ্খিত গন্তব্যে। তাদের এ সাফল্যে গর্বিত যেমন তাদের বাবা-মা, তেমনি গর্বিত নিয়ামতপুর উপজেলাবাসী ও প্রশাসনও।

ইউএনও জয়া মারীয়া পেরেরা সুপারিশপ্রাপ্ত সাত সুযোগ্য কর্মকর্তার উদ্দেশ্যে বলেন, ‘দোয়া রইল আপনারা নিজ নিজ কর্মক্ষেত্রে নিজ কর্মগুণে সমাদৃত হউন এবং নিয়ামতপুর উপজেলার ভাবমূর্তি উজ্জ্বল করেন। আপনাদের দেখে নবীনরা অনুপ্রানিত হবে এবং পরবর্তীতে নিয়ামতপুর উপজেলা থেকে আরো অধিক সংখ্যক বিসিএস ক্যাডার কর্মকর্তাকে আমরা অভিনন্দন জানানোর সুযোগ পাব এমনটাই প্রত্যাশা।’

বিসিএস এ সুপারিশপ্রাপ্তরা হলেন, উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শ্রীমন্তপুর মধ্যপাড়ার মোঃ ইমরান হোসেন শিমুল (ক্যাডার- সিভিল বিসিএস গণপূর্ত‌ (চডউ), বাহাদুরপুর ইউনিয়নের আঘোর গ্রামের তমাল কুমার মাহাতা (ক্যাডার-‌ ম্যাকানিকাল বিসিএস গণপূর্ত (চডউ), একই ইউনিয়নের অমরসিংহপুর গ্রামের আজহারুল কবীর (ক্যাডার-  সাধারণ শিক্ষা (ইংরেজি), ভালাইনঘাটি গ্রামের অনিররুদ্ধ সরকার (ক্যাডার- সাধারণ শিক্ষা (তথ্য ও প্রযুক্তি), রসুলপুর ইউনিয়নের মুন্দিখৈর গ্রামের ডাঃ মাহাবুব হাসান (ক্যাডার- বিসিএস (স্বাস্থ্য), একই ইউনিয়নের রসুলপুর হাজিপাড়া গ্রামের শাহজামাল (ক্যাডার- সাধারণ শিক্ষা (তথ্য ও প্রযুক্তি) এবং নিয়ামতপুর সদর ইউনিয়নের ডাঃ মুজতাহিদ হাসান কায়সার (ক্যাডার- বিসিএস (স্বাস্থ্য)।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ