নির্বাচিত খবর

নিয়ামতপুরে দেওয়াল ধ্বসে কৃষি কর্মকর্তার মৃত্যু

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি : নিয়ামতপুরে বাড়ির দেওয়াল ধ্বসে মৃত্যু হয়েছে নিয়ামতপুর উপজেলার কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা নাজমা আক্তার বানুর (৪২)। বুধবার সকাল ৮টার দিকে বসবাসরত তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

তিনি এ সময় বাড়ির আঙ্গিনায় সবজি বাগান পরিচর্যাকালে আকষ্মিক প্রাচীরের ইটের দেওয়াল ধ্বসে চাঁপা পড়েন। ঘটনাস্থলেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন এবং নাক-মুখ দিয়ে রক্ত বের হয়। ঘটনার আকষ্মিকতায় প্রতিবেশীরা ছুটে এসে সঙ্গে সঙ্গে দেওয়ালের নিচ থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিতসক মৃত ঘোষনা করেন।

মৃত নাজমা আক্তার বানু উপজেলা পাড়ইল ইউনিয়নের ঝাড়–য়াপাড়া গ্রামের শিক্ষক এনামুল হকের স্ত্রী। তিনি  নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শ্রীমন্তপুর ব্লকের উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন।

পারিবারিক সুত্রে জানা যায়, নাজমা আকতার বানু উপজেলা সদরের তার বসবাসরত বাড়ীর আঙ্গিনায় (সদ্য ক্রয়কৃত) সবজী চাষ করেছিলেন। প্রতিদিনের ন্যায় ঘটনার দিনও তিনি সবজী গাছের পরিচর্যাকালে প্রাচিরের পাশে একটি পেঁপের গাছের চারা রোপনের সময় হঠাৎ ইটের প্রাচীরটি তার উপর ধ্বসে পড়ে। নাজমা আকতার বানুর আকষ্মিক মৃত্যুতে তার পরিবার ও উপজেলা কৃষি অফিসে শোকের ছায়া নেমে আসে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ