নির্বাচিত খবর

নিয়ামতপুরে প্রথম করোনায় মৃত ব্যক্তির দাফন সম্পন্ন স্বাস্থ্যবিধি মেনে স্বজন ছাড়াই দাফন সম্পন্ন

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া বন কর্মকর্তা শফিউর রহমানকে (৫৫) নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের পানিহারা গ্রামের তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। মঙ্গলবার রাতে স্বাস্থ্যবিধি মেনে কোয়ান্টাম ফাউন্ডেশন এবং প্রশাসনের সহযোগীতায় তার দাফন সম্পন্ন হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিল্লুর রহমান, ওসি হুমায়ুন কবির ও নিয়ামতপুর বন বিভাগের কর্মকর্তা শরিফুল ইসলাম।
জানা যায়, শফিউর রহমান পেশায় একজন বন কর্মকর্তা। বাবার নাম ওবায়দুর রহমান। তিনি কক্সবাজারে কর্মরত ছিলেন। তার পরিবার রাজশাহী মহানগরীর কুমারপাড়া এলাকায় ভাড়া থাকেন। সম্প্রতি কক্সবাজার থেকে রাজশাহী এসে তিনি জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগেন।
শনিবার করোনার সকল উপসর্গ নিয়ে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। পরদিন রবিবার তার নমুনা সংগ্রহ করা হয় একং সোমবার তার রিপোর্ট পজেটিভ আসে। মঙ্গলবার (০২ জুন) বেলা সাড়ে ১২টার দিকে তিনি চিকিসাধীন অবস্থায় মারা যান।
প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ