পপিকে বিয়ের পর, মাহির সঙ্গে জায়েদ খানের প্রেমের গুঞ্জন!

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে নায়িকা মাহিয়া মাহির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নায়ক জায়েদ খান। তবে বিষয়টি নিয়ে কখনোই মিডিয়াতে মুখ খুলেননি তাদের দুজনের কেউই। সম্প্রতি বিষয়টিকে গুঞ্জন বলে দাবি করেছেন জায়েদ খান।

জায়েদ খান বলেন, একজন অভিনেত্রীর সঙ্গে কাজ করতে গেলে অনেক কথা শোনা যায়। সেই সব কথা কানে নিলে কাজ করা যাবে না। এর আগেও নায়িকা পপিকে আমার সঙ্গে জড়িয়ে নানা কথা ছড়িয়েছে। এমনো শুনেছি আমি নাকি পপিকে বিয়েও করেছি। আমি বুঝিনা মানুষ কেন বোঝে না মাহির বিয়ে হয়েছে, স্বামী আছে। তার সঙ্গে কেন প্রেম করবো?

এদিকে, আসছে ২৫ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এ নির্বাচনে গতবারের মতো একই প্যানেল থেকে নির্বাচন করছেন মিশা-জায়েদ। এই প্যানেলের সাধারণ সম্পাদক পদে রয়েছন জায়েদ খান।ব্রেকিংনিউজ

মিশা-জায়েদ প্যানেলকে শিল্পীরা কেন ভোট দিবে জানতে চাইলে জায়েদ খান বলেন, আমার দুই বছরে কী করেছি তা শিল্পীরা দেখেছে। আসলে পর্দায় সুপারস্টার হওয়া যায় ঠিকই তবে সেটা দর্শকদের জন্য। আর শিল্পীসমিতির একজন ভালো নেতা হতে হলে এফডিসির শিল্পীদের পাশে থাকতে হবে। যা আমি গত দুই বছর কেনো এর আগে থেকেই নানা ভাবে করে আসছি।

অন্যদিকে, মাহিয়া মাহি অভিনীত ‘অবতার’ ছবিটি গত মাসের ১৩ই সেপ্টেম্বর মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেন মাহমুদ হাসান শিকদার। এ ছবির পর নতুন ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। তার ছবির নাম ‘স্বপ্নবাজি’।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন