পর্দায় আসছে সালমান শাহ্‌র ‘স্বপ্নের ঠিকানা ২’!

বিনোদন ডেস্ক: সালমান শাহ্‌, ঢাকাই চলচ্চিত্রের এই ধ্রুবতারা মৃত্যুর প্রায় ২২ বছর পরেও কোটি বাঙালির মনে প্রাণে মিশে আছেন। স্বপ্নের এই নায়কের অভিনয়, ফ্যাশন, স্টাইল সবকিছুই ছিলো আইকনিক। সেই আইকনিক হিরো সালমান ভক্তদের জন্য চমক করা খবর হলো প্রয়াত এই নায়কের স্মরণে মুক্তির প্রায় দুই যুগ পর ‘স্বপ্নের ঠিকানা ২’ নির্মাণ করবেন প্রযোজক রাশেদ খান।

মঙ্গলবার (২৬ মার্চ) রাজধানীতে ‘কুয়াশা’ সিনেমার মহরত অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা জানান রাশেদ খান। তবে এ সিনিমায় নায়ক-নায়িকার বিষয়ে এখনই কিছু জানাতে চাননি ‍তিনি।

প্রযোজক বলেন, ‘আমি ‘স্বপ্নের ঠিকানা ২’ নির্মাণ করবো। এই ছবিটির আগের পরিচালক ও প্রযোজকের অনুমতি সাপেক্ষেই এবং তাদের সহযোগিতাতেই ছবিটি নির্মাণ করতে চাই। খুব শিঘ্রই ছবিটি নিয়ে আনুষ্ঠানিকভাবে জানাবো।’

শুধু তাই নয়, সালমান শাহের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা স্বপ্নের ঠিকানার নামে নির্মিত হচ্ছে শুটিং স্পট। গাজীপুরের উরখুলায় তৈরি হচ্ছে মনোরম লোকেশনের এই স্পটটি।

উল্লেখ্য, ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত স্বপ্নের ঠিকানা ছবিটি পরিচালনা করেছিলেন এম এ খালেক। বাংলা চলচ্চিত্রের ইতিহাসে ছবিটি এখন পর্যন্ত ২য় সর্বোচ্চ ব্যবসাসফল চলচ্চিত্র।সূত্র: ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন