পাঁচ জামায়াত নেতাকে ককটেলসহ গ্রেফতার

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: রাজধানীতে বিশেষ অভিযান চালিয়ে ককটেলসহ পাঁচ জামায়াত নেতাকে গ্রেফতার করেছে ডিএমপি’র গোয়েন্দা (ডিবি) পূর্ব বিভাগের ডেমরা জোনাল টিম।

গ্রেফতারকৃতরা হলেন- আব্দুস সবুর ফকির (৬৭), মীর বাহার আমিরুল ইসলাম (৪৯), মো. ফরিদ হোসেন (৬৮), মো. আব্দুর রহিম ওরফে জীবন (৪৭) ও মো. মুনিম খান (৩৫)। এ সময় তাদের হেফাজত থেকে ১১টি ককটেল উদ্ধার করা হয় বলে জানিয়েছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর যাত্রাবাড়ী, ডেমরা ও কদমতলী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপি’র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান।

তিনি জানান, গতকাল সন্ধ্যায় রাজধানীর যাত্রাবাড়ী, ডেমরা ও কদমতলী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে আব্দুস সবুর ফকির বাংলাদেশ জামায়াতে ইসলামের ঢাকা মহানগর দক্ষিণ কর্ম পরিষদের সদস্য ও সুরা সদস্য। মীর বাহার আমিরুল ইসলাম ঢাকা মহানগর দক্ষিণের ডেমরা জোনের আমীর ও কর্ম পরিষদের সদস্য। মো. ফরিদ হোসেন ঢাকা মহানগর দক্ষিণ কর্ম পরিষদের সদস্য ও সুরা সদস্য। মো. আব্দুর রহিম ওরফে জীবন ঢাকা মহানগর দক্ষিণের রোকন এবং মো. মুনিম খান পূর্বে ছাত্র শিবির করত বর্তমানে জামায়াত ইসলামের সাথে যুক্ত রয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কদমতলী থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। আজ বুধবার গ্রেফতারকৃতদের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজধানী