পাওয়া যাচ্ছে না মিথিলাকে!

বিনোদন ডেস্ক: বেশ কিছুদিন ধরেই ঢাকাই মিডিয়ায় আলোচনায় আছেন শিল্পী তাহসান খানের সাবেক স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। যদিও কলকাতার খ্যাতিমান পরিচালক সৃজিতের সাথে নাম জড়িয়ে ছিলো সেই আলোচনা। শুধু খবরই নয় আবারও খুব দ্রুত তারা বিয়ে করছেন, এমন খবরও দিয়েছিলো ঢাকা কলকাতার একাধিক সংবাদমাধ্যম।

কিন্তু এগুলো ছাপিয়ে এখন মিথিলা সমালোচিত নিন্দিত হচ্ছেন নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অন্তরঙ্গ ছবি ফাঁসের পর থেকে। সোমবার বিকালে একটি ফেসবুক গ্রুপে ছবিগুলো পোস্ট করা হলে মুহূর্তেই তা ভাইরাল হয়।

তবে এই ঘটনায় বিশেষ বিচলিত নন মিথিলা, তার বিবৃতিতে এমনটাই অনুমান করা যায়। তিনি বেসরকারি স্যাটেলাইট চ্যানেল সময় টিভিকে বলেন, ‘অস্বাভাবিক কোনো ছবি না এটা।’ তবে এরপর আর কোনো মন্তব্য করেননি এই অভিনেত্রী। এমনকি এরপর থেকে তার ব্যক্তিগত নাম্বারটি বন্ধ পাওয়া যায়। সেই সাথে তাকে অনলাইনেও পাওয়া যাচ্ছে না।

সোমবার রাত ১১টা ৪৩ মিনিটের পর থেকে ফেসবুকে আর পাওয়া যায়নি মিথিলাকে। মিথিলার ফেসবুক আইডি’টি ডিঅ্যাক্টিভেট দেখাচ্ছে। এ খবর লেখা পর্যন্ত সামাজিক যোগযোগমাধ্যমের ফেসবুকে মিথিলা না থাকলেও, তার ইন্সটাগ্রাম আইডি’টি অ্যাকটিভ দেখা গেছে।

প্রসঙ্গত এর আগে ২০১৮ সালের ডিসেম্বরে শিল্পী জন কবিরের সাথেও তার একটি ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়। এমনকি সেই ছবি নিয়েও বেশ সমালচনা হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই ছবি জন নিজেই পোস্ট করেন তার ফেসবুকে। সে সময় ছবিটির নিচে জন কবিরের উদ্দেশ্যে মিথিলা লিখেছিলেন, ‘জনের বাচ্চা। মানুষ আমাকে এখন জ্বালাইয়া মারবে! কনটেন্টের এমনিতেই অভাব নাই দুনিয়াতে!’

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন