পুঠিয়ার দুই ইউপি নির্বাচনে ২৩ কেন্দ্রের মধ্যে ১৪ কেন্দ্র ঝুকিপূর্ণ

নাজমুল ইসলাম, পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ার শিলমাড়িয়া ও ভালুকগাছী ইউনিয়ন পরিষদে আগামীকাল ২৯ মার্চ বৃহস্পতিবার নির্বাচন অনুষ্ঠিত হবে। এই দুইটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট ২৩ টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে ১০ টি কেন্দ্র ঝুকিপূর্ণ, ৪ টি কম ঝুকিপূর্ণ, ৯ টি সাধারণ কেন্দ্র রয়েছে বলে জানা গেছে।
থানা সূত্রে জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ও ভালুকগাছী এই দুইটি ইউনিয়ন পরিষদে আগামীকাল বৃহস্পতিবার নির্বাচন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। শিলমাড়িয়া ইউনিয়ন পরিষদ এলাকায় ১১ টি ভোট কেন্দ্র রয়েছে। এর মধ্যে ঝুকিপূর্ণ ৫ টি, কম ঝুকিপূর্ণ ১ টি, ও সাধারণ ৫ টি কেন্দ্র রয়েছে। তফশিল অনুযায়ী মঙ্গলবার রাতে প্রার্থীদের প্রচারণা শেষ হবে।
অপরদিকে ভালুকগাছী ইউনিয়ন পরিষদ এলাকায় ১২ টি ভোট কেন্দ্র রয়েছে। এর মধ্যে ঝুকিপূর্ণ ৫ টি, কম ঝুকিপূর্ণ ৩ টি, ও সাধারণ ৪ টি কেন্দ্র রয়েছে।
থানার অফিসার ইনচার্জ সায়েদুর রহমান ভূঁইয়া জানান, ভোট কেন্দ্র এলাকায় অতিরিক্ত পুলিশ, র‌্যাব, বিভিন্ন গোয়েন্দা, নির্বাহী ম্যাজিষ্টেট, অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট সহ টহল ফোর্স থাকবে। এছাড়া আমরা সব সময় তৎপর থাকবো।
উপজেলা নির্বাচন ও রির্টানিং অফিসার জয়নুল আবেদীন জানান, ইতিমধ্যে ভোট গ্রহনের সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। আর ঝুকিপূর্ণ কেন্দ্র এলাকাতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহ প্রশাসনের নজর দারী বেশী থাকবে।

প্রিন্ট করুন

বিভাগ: সারাদেশ,সিলেট