পুঠিয়ায় নন্দনপুর হাই স্কুলের অবৈধ ম্যানেজিং কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় নন্দনপুর উচ্চ বিদ্যালয়ে অবৈধ ম্যানেজিং কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। শনিবার সকাল ১০ টার দিকে নন্দনপুর হাই স্কুলের সামনে শিক্ষার্থীদের অভিভাবকের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ডাঃ আজিজুল ইসলামের নেতৃত্ব অনুষ্ঠিত হয়। এ সময় শরিফুল ইসলাম, হাবিবুর রহমান, মাহফুজুর রহমান মোজ্জােেমল হক সহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, স্কুলের প্রধান শিক্ষক আফরোজ হোসেন কাউকে না জানিয়ে ও প্রচার প্রচারণা না করেই গোপনে একটি পকেট কমিটি করে গত ৪ এপ্রিল ২০১৯ তারিখে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, রাজশাহীতে জমা দিয়েছে। এছাড়া গত ১৯ এপ্রিল ২০১৯ ইং তারিখে বিভিন্ন অনিয়ম ও আয়-ব্যায়ের হিসাব দিতে না পারায় বর্তমান কমিটি প্রধান শিক্ষকে শোকজ করেন।

কিন্তু ৭ কার্য দিবসের মধ্যে শোকজের উত্তর দেওয়ার নিয়ম থাকলেও তা অমান্য করেন। প্রধান শিক্ষক সেই শোকজ অমান্য করে স্কুলের পরিপন্থি এবং নিজ স্বার্থ হাসিলের লক্ষে তিনি মনগড়া কমিটি বোর্ডে দাখিল করেন। স্কুলের স্বার্থ রক্ষার্থে এবং শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যতের লক্ষ রেখে এই কমিটি বাতিল করে নিয়ম অনুযায়ী তফশিল ও এলাকায় প্রচার-প্রচারণার মাধ্যমে নতুন কমিটি গঠনের দাবী করেন।

স্কুলের প্রধান শিক্ষক আফরোজ হোসেন জানান, আমরা নিয়ম অনুযায়ী কমিটি গঠনের কাজ করেছি। তবে একটি পক্ষ আছে তারা এই কাজগুলো করছে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ