পুঠিয়ায় নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের বরণ এবং পূর্ববর্তীগণের বিদায়

পুঠিয়া প্রতিনিধি: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে রাজশাহীর পুঠিয়ায় নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের বরণ এবং পূর্ববর্তীগণের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সোমবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ সভা কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওলিউজ্জামান সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী-৫ এর সংসদ সদস্য ডাঃ মোঃ মনসুর রহমান সহ উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মী এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারি উপস্থিত ছিলেন।

নব নির্বাচিত চেয়ারম্যান জি.এম হিরা বাচ্চু, ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল ও মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান দায়িত্ব গ্রহণ করেন।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম জুম্মা, ভাইস চেয়ারম্যান মাওলানা আহম্মদ উল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান মতিয়া হক কে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা মনিরুল ইসলাম তাজুল, আহসানুল হক মাসুদ, গোলাম ফারুক, পৌর মেয়র রবিউল ইসলাম রবি, ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মকুল, তাকবির হাসান, গাজী সুলতান আলী, আতাহার আলী, বদিউজ্জামান বদিসহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারি উপস্থিত ছিলেন।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ