নির্বাচিত খবর

পুঠিয়ায় লকডাউন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌছে দিলেন ইউএনও

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া উপজেলাধীন জিউপাড়া ইউনিয়নের বগুড়াপাড়া ও ও পুঠিয়া ইউনিয়নের গন্ডগোহালীতে দুই জন ব্যক্তি করোনা পজিটিভ হওয়ায় উপজেলা প্রশাসন কর্তৃক ঘোষিত ও চিহ্নিত লকডাউনে থাকা পরিবারের মধ্যে অস্বচ্ছল ২৪টি পরিবারের মাঝে জেলা প্রশাসক, রাজশাহী হামিদুল হক এর দিক নির্দেশনায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রয়োজনীয় সকল খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওলিউজ্জামান।
শনিবার দুপুর ১২ টার দিকে আরো উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমন চৌধুরী ও জিউপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসনে আরা বেগম, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য উপস্থিত ছিলেন। লকডাউন থাকা কালীন নিজেদের প্রাত্যহিক প্রয়োজন মেটানোর জন্য উক্ত পরিবারদের খাদ্য সামগ্রী হিসেবে ২০ কেজি চাউল, ৫ কেজি আলু, ২ কেজি ডাউল, ২ কেজি চিনি, ২ কেজি পেয়াজ, ২ কেজি ময়দা, ১/২ কেজি রসুন, ১/২ কেজি মরিচ, ২ কেজি লবন, ২ লিটার তৈল, ২ টি সাবান, ইত্যাদি এবং যে সকল পরিবারে ছোট্ট বাচ্চা রয়েছে, সে সকল পরিবারের মাঝে তরল দুধ, শুকনা খাবার ইত্যাদি প্রদান করা হয়।
উল্লেখ্য গত ১২ এপ্রিল ইউসুফ করোনা ভাইরাসে শনাক্ত হয়ে ছিলো। তখন থেকেই ইউসুবের বাড়ীর আসে পাসের ৩৩টি পরিবার লকডাউন করে দেওয়া হয়।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ