নির্বাচিত খবর

পুঠিয়ায় সরকারী খাস জমির উপর অবৈধ্য উচ্ছেদ

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় সরকারী খাস জমির উপর নির্মিত ক্লাব ঘর অবৈধ্য উচ্ছেদ অভিযান পরিচালনা করেন ভ্রম্যামান আদালত। রবিবার বেলা ১১ টার দিকে রাজশাহীর পুঠিয়ার শিলমাড়িয়া ইউনিয়নের যশোপাড়া এলাকায় এই অভিযান পরিচালনা করেন।

জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের যশোপাড়া এলাকায় সরকারী খাস জমির যশোপাড়া কালি মন্দিরের সামনে নির্মিত ক্লাব ঘর।

সেই ঘরটিতে একটি পরিবার এসে নতুন করে ঘিরে দখল করছিলো। এ সময় খবর পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্র্যোট ও উপজেলা সহকারী কমিশনার ভুমি মোছাঃ রুমানা আফরোজ ও পুঠিয়া থানা পুলিশের উপস্থিতিতে ভ্রম্যামান আদালতের অভিযানের মাধ্যেমে উচ্ছেদ কর্যাক্রম পরিচালন করেন।

স্থানীয়রা জানান, স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) ফারুক হোসেন শনিবার রাত ১১ টার দিকে একই গ্রামের সম্রাট এর পরিবারকে ক্লাব ঘরে উঠানোর জন্য জিনিসপত্র নিয়ে আসে। সে সময় এলাকাবাসী এবং প্রশাসন বাধা দেয়। পরবর্তীতে রবিবার সকালে আবার কাজ শুরু করলে ভ্রম্যামান আদালত ঘটনাস্থলে গিয়ে অবৈধ্য উচ্ছেদ করেন।

এ ব্যাপারে ইউপি সদস্য (মেম্বার) ফারুক হোসেন জানান, বানভাসী লোক সম্রাট কে কোন জায়গায় রাখতে না পেরে চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল এর অনুমতি ক্রমে তাদেরকে সেখানে থাকতে বলা হয়েছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল জানান, বানভাসী মানুষ যে কোন জায়গায় স্থান নিতে পারে। কিন্তু কোন কিছু দখলের উদ্দেশ্যে হলে মুসকিল। সেই ঘটনা শুনার পর তাদেরকে মাদ্রাসায় থাকার কথা আমি বলেছি।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ