পুঠিয়ায় স্কুলে মাল্টিমিডিয়া ক্লাসরুম এবং ডিজিটাল হাজিরা উপকরণ বিতরণ

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের অর্থায়নে এমপিওভূক্ত ৪০ টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া ক্লাসরুম এবং ডিজিটাল হাজিরা উপকরণ বিতরণ করা হয়। বুধবার সকালে রাজশাহীর পুঠিয়ায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা পরিষদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওলিউজ্জামান। এতে প্রধান অতিথি হিসাবে উপিস্থিত ছিলেন,রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুরের) সংসদ সদস্য ডাঃ মনসুর রহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজশাহীর স্থানীয় সরকারের উপ-পরিচালক পারভেজ রায়হান, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম জুম্মা ও নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জিএমহিরা বাচ্চু। এতে আরো উপস্থিত ছিলেন নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান, আওয়ামীলীগের নেতা মনিরুল ইসলাম, আহসাউল হক মাসুদ, উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাঃ জাহিদুল হক।

জাইকার অর্থয়নে অনুষ্ঠানে ৩৪টি শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া ক্লাশরুমের উপকরণ এবং ৬টি শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল হাজিরার উপকরণ বিতরণ করা হয়।#

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ