পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাক্তন স্কুল শিক্ষকের মৃত্যু

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া পৌরসভা কার্যালয়ের কাছে মোটর-সাইকেলের ধাক্কায় পি এন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের (সাবেক) সহকারী শিক্ষক আব্দুর রহমানের (৬৫) মৃত্যু হয়েছে। তিনি পুঠিয়া পৌরসভার ৪ নং কৃষ্ণপুর ওয়ার্ডের বাসিন্দা। সোমবার সন্ধা সাড়ে ৬ টার দিকে পৌরসভা কার্যালয় হতে ৫০ গজ দূরে এ দুর্ঘটনা ঘটে।
দূর্ঘটনার বিষয়টি উল্লেখ করে কাজিপাড়া মহল্লার প্রত্যেক্ষদর্শী মঙ্গবুল হোসেন বলেন, স্যার সন্ধার সময় রাস্তার এক পাশ দিয়ে বাড়ীর দিকে যাচ্ছিলেন ঠিক সেই সময় কৃষ্ণপুর নিবাসী মোঃ মহুরম এর ছেলে (চালক) মাসুদ এর মোটরসাইকেল স্যারকে সজরে ধাক্কা মেরে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন।
পরে স্থানীয় বানেশ্বর কলেজের অধ্যাপক মোঃ আফসার আলী সহ লোকজন তাকে উদ্ধার করে পুঠিয়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তিনি মারা যান। মঙ্গলবার বাদ আসর পুঠিয়া রাজবাড়ী কলেজ মাঠে মরহুমের জানাযা শেষে কাজিপাড়া কেন্দীয় গোরস্থানে দাফন করা হয় বলে জানান তার ছেলে নাজমুল হাসান।
এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) রেজাউল ইসলাম এর ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি আমি শুনেছি কিন্তু এখন পর্যন্ত এ বিষয়ে থানায় কেও অভিযোগ করেনি তবে অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ