নির্বাচিত খবর

পুঠিয়া করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে অপ্রয়োজনে বানেশ্বর বাজারে আসায় অর্থদন্ড

পুঠিয়া(রাজশাহী)প্রতিনিধি ঃ করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে পুঠিয়া উপজেলার বানেশ্বর হাট বাজারে, রাস্তায় অপ্রয়োজনে আসা ও জমায়েত বন্ধে এবং সকল মানুষের ঘরে অবস্থান নিশ্চিত করার লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনা করেন উপজেলা প্রসাশন।
মঙ্গোবার সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ওলিউজ্জামান এবং সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ রুমানা আফরোজ এবং অভিযানে সহায়তা করেন পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী ও তার পুলিশ সদস্য বৃন্দ। অভিযানকালে বিভিন্ন বালুবাহি ট্রাক, ভ্যান ও মটোরসাইকেল চালককে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় সর্বমোট ২১ হাজার চারশত হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোমানা আফরোজ জানান, আমরা মঙ্গোবার বানেশ্বর হাট চলাকালিন সময় সকাল ১০ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওলিউজ্জামান স্যার এর সাথে থেকে সকল দোকানদারদের দোকান বন্ধ করে দিই। এবং অপ্রয়োজনে যারা বাড়ি থেকে বানেশ্বর হাট বাজারে, রাস্তায় এবং বিভিন্ন যানবাহন নিয়ে রাস্তায় বের হয়েছে তাদেরকে ভ্র্যামমান আদালত পরিচালনা করে বিভিন্ন পরিমান অর্থদন্ড করা হয়।

প্রিন্ট করুন

বিভাগ: আইন-আদালত,রাজশাহী,সারাদেশ