নির্বাচিত খবর

প্রকাশ্যে রণবীর-আলিয়ার বিয়ের কার্ড, ২২ জানুয়ারি বিয়ে!

বিনোদন ডেস্ক: বহুদিন ধরেই বলিউডের ‘হট অ্যান্ড ট্রেন্ডিং’জুটি রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। সেই গুঞ্জন আরও জোরালো হয়, যখন জানা যায়, আগামী গ্রীষ্মেই সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন রণবীর-আলিয়া।

এমনকি বিয়ের জন্য বিশেষ ধরনের লেহেঙ্গাও অর্ডার দিয়ে দিয়েছেন আলিয়া ভাট। কিন্তু এবার সব কিছু ছাপিয়ে সোস্যাল সাইটে ভাইরাল হয়েছে তাদের বিয়ের দাওয়াত কার্ড। তবে কি কোনো কিছু না জানিয়েই হুট করে বিয়েটা সেরে ফেলতে চাইছেন এই হাই ভোল্টেজ জুটি!

কার্ডটিতে দেখা যায় বিয়ের আগে অনুষ্ঠিত হবে ‘সগুন সেরিমনি’। ২২ জানুয়ারি যোধপুরের উমেদ ভবনে হবে ‘সগুন সেরিমনি’। এই বিলাস বহুল প্রাসাদেই বসেছিল প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের বিয়ের আসর।

তবে রণবীর আলিয়ার নামাঙ্কিত এই কার্ডের সত্যতা এখনো যাচাই হয়নি। অনেকের মতে, এই কার্ডটি ভুয়া। এমনকি এমন কোনও অনুষ্ঠানের খবরও দুই তারকা পরিবারের তরফে স্বীকার করা হয়নি।

এবারই প্রথম না, এর আগেও সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিলো রণবীর ও আলিয়া ভাটের বিয়ের ছবি। ছবিতে দেখা গিয়েছে, বরের বেশে রণবীর আর নববধূর বেশে রয়েছেন আলিয়া। সবে শেষ হয়েছে মালাবদল পর্ব। ব্যস, ইন্টারনেটে এই ছবি আসতেই ধামাকা শুরু। নানা মহলে জল্পনাও শুরু। পড়ে জানা যায় ছবিটি ফ্যানদের দ্বারা এডিট করা।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন