প্রথমবার ভারতীয় বিজ্ঞাপনে নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক: ক্যারিয়ারে একের পর এক ছক্কা হাঁকিয়ে যাচ্ছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে শাহেনশাহ ছবিতে অভিনয়ের পর সম্প্রতি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশের নতুন প্রকল্প বিবাহ অভিযান-এ নাম লিখিয়েছেন নুসরাত।
এ নিয়ে যখন চলচ্চিত্রপাড়া সরগরম, তখনই ফের চমকে দিলেন তিনি। জানালেন, প্রথমবারের মতো ভারতীয় বিজ্ঞাপনে অংশ নিতে যাচ্ছেন তিনি।

নতুন চলচ্চিত্র, বিজ্ঞাপনের শুটিং মিলিয়ে ভারতে লম্বা সময় ধরে অবস্থান করবেন এ অভিনেত্রী ও মডেল। এজন্য আজই দেশ ছাড়ছেন তিনি।

এই প্রসঙ্গে বললেন, বালি হেয়ার অয়েল নামের ভারতীয় একটি পণ্যের বিজ্ঞাপন এটি। ভারতীয় কোনো বিজ্ঞাপনে এটাই আমার প্রথম অংশ নেয়া। ২২ মার্চ শুরু হবে টানা চারদিনের শুটিং। এরপর ২৬ মার্চ কলকাতায় ফিরে আসব। ২৯ মার্চ শুটিং শুরু করব বিবাহ অভিযানের।

প্রথমবার ভারতীয় বিজ্ঞাপনে কাজ করার অনুভূতি নিয়ে ফারিয়া বললেন, এটা সত্যিই দারুণ। নিজেকে সে রকমভাবে প্রস্তুত করেছি বলেই হয়তো বাইরে থেকে আমন্ত্রণ পেয়েছি। আসলে নিজেকে অন্যভাবে উপস্থাপনের জন্য আমি শ্রম দিয়েছি এবং হুটহাট যেকোনো কাজে অংশ না নিয়ে অপেক্ষা করেছি। ফলে ভিন্ন ধরনের, ভিন্ন স্বাদের এবং অবশ্যই ভিন্ন দেশের কাজগুলো আমার কাছে আসছে।

তবে এর মধ্যেই কলকাতায় নুসরাত গিয়েছিলাম লিজান মেহেদীর একটি বিজ্ঞাপনের শুটিং করতে, যা ঈদের সময় প্রচার হবে। সূত্র: ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন