নির্বাচিত খবর

১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

শিরোনাম

  “শুধু প্রশিক্ষণ গ্রহণ করলেই হবে না, প্রশিক্ষণ লব্দ জ্ঞানকে কাজে লাগাতে হবে”, ভিডিপি পুরুষ সদস্যদের উদ্দেশ্যে জেলা প্রশাসক, কুড়িগ্রাম       ঠাকুরগাঁওয়ে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা       পাবনায় সরকারের উন্নয়ন প্রচারে কাজ করছে ‘উন্নয়ন সাফল্য প্রচার মঞ্চে’র এক ঝাঁক তরুণ       কুড়িগ্রামে যুবক-যুবতির মরদেহ উদ্ধার       ডোমারে বিদ্যুৎ অফিসের গাড়ী চালকের গলাকাটা লাশ উদ্ধার, আটক ৭       বিদ্যুৎ সমস্যা সমাধানের জন্য রাণীনগরে তৈরি হচ্ছে সাব-ষ্টেশন       রাণীনগরে গ্যাস ট্যাবলেট খেয়ে বৃদ্ধার আত্মহত্যা       বাগেরহাটে মেধাবী ছাত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ       তারেকের কথায় অনিতা-সুমন রাজীবের সুরে অনিতা-সুমন আসছে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’       পার্বতীপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভারত-বাংলাদেশ ফ্রেন্ডশিপ পাইপলাইন নির্মান প্রকল্প উদ্বোধন    

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে জমি ক্রয়

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে জমি কিনেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. আবদুল কুদ্দুস।

স্থানীয় মৃত লোকমান হোসেনের ছেলে আবদুর রহিম ও মেয়ে রোজিনা খাতুন এবং আবদুল হকের ছেলে মাসুদ পারভেজ রুবেলের কাছ থেকে নগদ ১৩ লাখ টাকায় জমিটি কেনা হয়। সোমবার লক্ষীকোল সাব রেজিস্ট্রি অফিসে রেজিস্ট্রি করা এ দলিলে জমির গ্রহীতা হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার নাম এবং পাসপোর্ট সাইজের রঙিন ছবি ব্যবহার করা হয়েছে।

এ সময় সংসদ সদস্য অধ্যাপক মো. আবদুল কুদ্দুসসহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল জলিল প্রামানিক, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা মান্নান, আওয়ামী লীগ নেতা শাবান মাহমুদ ও সাইফুল ইসলাম মেম্বার, ছাত্রলীগ নেতা ইলিয়াস পারভেজ ও মাসুম পারভেজ রুবেল সেখানে উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য অধ্যাপক আবদুল কুদ্দুসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বড়াইগ্রামে উপজেলা আওয়ামী লীগের স্থায়ী অফিস করার জন্যই মূলত ওই জমিটি দলীয় সভানেত্রী শেখ হাসিনার নামে দেখানো হয়েছে। প্রধানমন্ত্রীর অনুমতি নিয়েই সেখানে দলীয় অফিসের কাজ শুরু করা হবে বলে তিনি জানান।

ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: রাজনীতি