প্রিয়াঙ্কা-নিকের প্রি-ওয়েডিং পার্টিতে পুলিশের বাধা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের আসন্ন বিয়ে নিয়ে শুরু হয়েছে হৈচৈ। এরই মাঝে তাদের বিয়েতে এলো পুলিশি বাধা।

মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে প্রি-ওয়েডিং পার্টির আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা। এতে নাকি রেস্টুরেন্টটির প্রতিবেশীদের অসুবিধা হচ্ছিল। সেই কারণেই পার্টি বন্ধ করে দিতে নির্দেশ দেয় পুলিশ।

মুম্বাইয়ের জুহুতে একটি রেস্টুরেন্টে বিয়ের আগে একটি নৈশভোজের আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা। অবশ্য এই অনুষ্ঠানকে আইবুড়ো ভাতও বলা যেতে পারে। সেই অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন অনেক- বোন পরিণীতি চোপড়া, অভিনেত্রী আলিয়া ভাট, সোফি টার্নার এবং জো জোনাস। এমন সব সেলিব্রিটিরা যেখানে, সেখানে পাপারাজিদের ভিড় তো থাকবেই। রেস্টুরেন্টটির বাইরেও তাই ছিল ফটোগ্রাফারদের ভিড়। এত সেলেব্রিটি, ফটোগ্রাফার, গাড়ির শব্দ, তার সঙ্গে জোরে মিউজিক; সব নিয়ে প্রাণ ওষ্ঠাগত হয়েছিল প্রতিবেশীদের। তাই তারা থানায় রিপোর্ট করে।

অভিযোগ পেয়ে রাত প্রায় ১টা ২০ মিনিট নাগাদ মুম্বইয়ের সান্তাক্রুজ থানা থেকে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশৈ গিয়ে রেস্টুরেন্ট কতৃপক্ষকে রাত দেড়টার মধ্যে রেস্টুরেন্ট বন্ধ করে দিতে বলে। পুলিশের কথার অবাধ্য হয়নি রেস্টুরেন্ট কর্তৃপক্ষ। নির্দিষ্ট সময়েই রেস্টুরেন্ট বন্ধ করে দেয় তারা।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন