প্রেম-ভালোবাসাতে আমি নেই: তিশা

বিনোদন ডেস্ক: জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। গেল ঈদে এ অভিনেত্রীকে বেশ কিছু নাটকে দেখা গেছে বৈচিত্র্যময় চরিত্রে। ঈদে দুই ডজনের মতো নাটকে অভিনয় করেন তিশা। তাহসানের বিপরীতে ‘শেষ বিকেল’, ইরফান সাজ্জাদের সঙ্গে ‘ডুডল অব লাভ’ ও অপূর্বর সঙ্গে ‘শিশির বিন্দু টু’ এবং ‘কুহক’সহ ঈদের নাটকগুলোতে দর্শক ভিন্নরূপে দেখতে পেয়েছেন তিশাকে।

এদিকে সম্প্রতি এ অভিনেত্রীর প্রেমের সম্পর্ক নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে। অস্ট্রেলিয়ায় ছুটিতে থাকার সময়ে জাহিন খান নামের একজন ফ্যাশন ডিজাইনের সঙ্গে প্রেম করছেন বলে কয়েকটি সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়। এটি নিয়ে তিশা বেশ বিরক্ত বলে জানান। জাহিনকে তার ব্রেস্ট ফ্রেন্ড বলেও মন্তব্য করেন তিনি।

তিশা বলেন, এই সময়ে আমাকে নিয়ে যে মুখরোচক সংবাদ হয়েছে সেগুলো আমার সঙ্গে কথা না বলেই করা হয়েছে। সোস্যাল মিডিয়ায় এখন ছবি পোস্ট করতেও আমার ভয় হয়। কারো সঙ্গে ছবি দেখলেই তার সঙ্গে প্রেম হচ্ছে বলে ভেবে নেন সকলে। আমাদের চিন্তা-ভাবনার পরিবর্তন প্রয়োজন।

তিশা আরো বলেন, এই সময়ে আমি ক্যারিয়ার নিয়ে ভাবছি। প্রেম-ভালোবাসাতে আমি নেই। আমি ভালো কিছু কাজ দর্শকদের উপহার দিতে চাই।

প্রসঙ্গত, তিশা অ জাহিনের অন্তরঙ্গ কিছু ছবি সম্প্রতি অনলাইন মিডিয়ায় প্রকাশ হলে বিষয়টি সামনে আসে। তখন তিশা বলেন, ‘বাংলাদেশের মানুষের মন অনেক ছোট, সেই কারণেই এই ধরনের কথা ছড়ায়। আমরা শুধু দুজনই আসিনি অস্ট্রেলিয়ায়, আমার মাও আছেন। পরিবারের সবাই জাহিনকে চেনেন।’

এর আগে সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিশা। কিন্তু তাদের সে সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন