ফুলবাড়ীতে সেলাই প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের মাঝে সনদপত্র বিতরণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে ব্রাক ও সিঙ্গারের যৌথ উদ্যোগে অবলম্বন প্রকল্পের আওতায় বিনামূল্যে সেলাই প্রশিক্ষণপ্রাপ্ত ৪৮ জন গ্র্যাজুয়েট নারীর মাঝে সনদপত্র ও সেলাই উপকরণ বিতরণ করা হয়েছে।
গতকাল সোমবার সকাল ১০টায় স্থানীয় আদর্শ কলেজ পাড়াস্থ অবলম্বন প্রকল্পের কার্যালয়ে আয়োজিত সনদপত্র ও উপকরণ বিতরণী অনুষ্ঠানে ব্রাকের (প্রগতি) আঞ্চলিক ব্যবস্থাপক রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ব্রাকের দক্ষতা উন্নয়ন কর্মসূচির প্রজেক্ট অফিসার রুবেল রানা’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারী উদ্দোক্তা নাসিমা আক্তার, ব্রাকের হিসাব ব্যবস্থাপক বেলায়েত হোসেন, সিঙ্গারের উপজেলা ব্যবস্থাপক এসএম আহসানুল হক, ব্রাকের এসডিপি’র ফিল্ড কো-অডিনেটর শাহিনুজ্জামান, দৈনিক দেশ মা পত্রিকার নির্বাহী সম্পাদক চন্দ্রনাথ গুপ্ত। এছাড়াও বক্তব্য রাখেন ব্রাক গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স’র ইউনিট ব্যবস্থাকপ রুকসানা পারভীন, এফএ মোছা. ডালিয়া গ্রাম বিকাশের সিডিএফ শাহানা পারভীন, প্রশিক্ষক দুলালী পারভীন, প্রশিক্ষণার্থী টুম্পা দাস, মনিরা ও আয়েশা সিদ্দিকী প্রমুখ।
শেষে বিনামূল্যে সেলাই প্রশিক্ষণের ৭ম ও ৮ম ব্যাচের কোর্স সম্পন্নকারী ৪৮ জন গ্রাজুয়েট নারীর হাতে সনদপত্র ও সেলাই উপকরণ তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

প্রিন্ট করুন

বিভাগ: রংপুর,সারাদেশ