নির্বাচিত খবর

ফুলবাড়ীতে স্বকল্প সোসাইটির উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে বেসরকারি সংস্থা ‘স্বকল্প সোসাইটি’র উদ্যোগে সংস্থার ৭০০ অসহায় দুস্থ সদস্যদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

গত মঙ্গলবার থেকে গতকাল বৃহস্পতিবার পর্যায়ক্রমে পৌরএলাকাসহ উপজেলার ৬টি ইউনিয়ন, নবাবগঞ্জ উপজেলার ১টি ইউনিয়ন ও পার্বতীপুর উপজেলার ২টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে বসবাসকারী সংস্থার মহিলা সদস্যদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী তুলে দেন সংস্থার সভাপতি মো. তোজাম্মেল হক।

এসময় উপস্থিত ছিলেন সংস্থার নির্বাহী পরিচালক মো. আব্দুল কাইয়ুম, সমন্বয়কারী মো. হাবিবুল রহমান, হিসাব রক্ষক আব্দুল মান্নান ,মাঠ সংগঠক মো. মাছুদুল ইসলাম হিরু, মাঠ সংগঠক মো. আবু সাঈদ, মাঠ সংগঠক মো. আব্দুল মান্নান, মাঠ সংগঠক মো. আশিক আহম্মেদ প্রমুখ।

সংস্থার নির্বাহী পরিচালক মো. আব্দুল কাইয়ুম বলেন, ‘বৈশ্বিক এই দূর্যোগে অসহায় দুস্থ পরিবারের কর্মক্ষম মানুষগুলো কর্মহীন হয়ে পড়ায় অভাব দেখা দিয়েছে। সে কারণে সংস্থার নিজস্ব তহবিল থেকে সংস্থার ৭০০ জন মহিলা সদস্যদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী হিসেবে চাল, আলু ও পেয়াজ বিতরণ করা হয়েছে। ইতিপূর্বে উপজেলা প্রশাসনের ফুডবাস্কেটেও ত্রাণ সামগ্রী প্রদান করা হয়েছে। দেশের দুঃসময়ে এ সহায়তা অব্যাহত থাকবে।

প্রিন্ট করুন

বিভাগ: রংপুর,সারাদেশ