“ফুলবাড়ী ও কুলাঘাটে আনসার-ভিডিপি উদ্দ্যোগে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ”

গোলাম মোস্তফা রাঙ্গা: ১৮ জানুয়ারি শুক্রবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে দুস্থ আনসার ও ভিডিপি সদস্য সদস্যাসহ অন্যান্যদের মাঝে আনসার ও ভিডিপি’র উদ্দ্যেগে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিতরণ কালে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র সার্কেল অ্যাডজুটান্ট মোঃ তৌহিদ উজ জামান, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ফরহাদ আলম চৌধুরী, জেলা আনসার ও ভিডিপি’র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা এবং উপজেলা প্রশিক্ষক মমিনুল। এসময় ২০ জন দুস্থ ব্যক্তিকে পাঁচ হাজার টাকা মূল্যের শীতবস্ত্র বিতরণ করা হয়। একই দিনে লালমনিরহাট সদর উপজেলার কুলঘাটেও বাদ জুম্মা চল্লিশ জন দুস্থ মহিলাকে নয় হাজার টাকা মূল্যের শীতবস্ত্র বিতরণ করা হয়।

সময় উপস্থিত ছিলেন সার্কেল অ্যাডজুটান্ট মোঃ তৌহিদ উজ জামান, মনিটরিং মাঠকর্মী স্বপন খান, ব্যাটালিয়ন আনসার সাজেদুল ইসলাম, পূর্ব বড়–য়া জামে মসজিদের খতিব লালমনিহাট সরকারী সি পি উ উচ্চ বিদল্যালয়ের মৌলবী শিক্ষক মোঃ আমীর আজম, মসজিদ কমিটি প্রাক্তন সভাপতি সৈয়দ আলী, সহকারী সাধারণ সম্পাদক এনামুল মেম্বার, কার্যকরী সদস্য নুর ইসলাম, আবুল হোসেন, ফুলবাদশা, রবিউল ইসলাম সুমন, অবসরপ্রাপ্ত পরিবার পরিকল্পনা সহকারী মিসেস রাবেয়া খাতুনসহ আরো অনেকেই।

প্রিন্ট করুন

বিভাগ: রংপুর,সারাদেশ