নির্বাচিত খবর

২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

শিরোনাম

  “শুধু প্রশিক্ষণ গ্রহণ করলেই হবে না, প্রশিক্ষণ লব্দ জ্ঞানকে কাজে লাগাতে হবে”, ভিডিপি পুরুষ সদস্যদের উদ্দেশ্যে জেলা প্রশাসক, কুড়িগ্রাম       ঠাকুরগাঁওয়ে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা       পাবনায় সরকারের উন্নয়ন প্রচারে কাজ করছে ‘উন্নয়ন সাফল্য প্রচার মঞ্চে’র এক ঝাঁক তরুণ       কুড়িগ্রামে যুবক-যুবতির মরদেহ উদ্ধার       ডোমারে বিদ্যুৎ অফিসের গাড়ী চালকের গলাকাটা লাশ উদ্ধার, আটক ৭       বিদ্যুৎ সমস্যা সমাধানের জন্য রাণীনগরে তৈরি হচ্ছে সাব-ষ্টেশন       রাণীনগরে গ্যাস ট্যাবলেট খেয়ে বৃদ্ধার আত্মহত্যা       বাগেরহাটে মেধাবী ছাত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ       তারেকের কথায় অনিতা-সুমন রাজীবের সুরে অনিতা-সুমন আসছে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’       পার্বতীপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভারত-বাংলাদেশ ফ্রেন্ডশিপ পাইপলাইন নির্মান প্রকল্প উদ্বোধন    

ফেক আইডির বিভ্রান্তিতে—- তানিন সুবহা

আলমগীর,বিনোদন :
চিত্রনায়িকা তানিন সুবহা এ প্রজন্মের আলোচিত নায়িকা।অসংখ্য টিভি নাটক ও বিজ্ঞাপনে কাজ করার মধ্য দিয়েই মিডিয়ায় পথ চলা শুরু করেছেন। তানিন সুবহার ‘অবাস্তব ভালোবাসা’ চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন। এরপর একের পর এক সিনেমায় কাজ করেছেন। কিছু দিন ধরে তার নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক ফেইক আইডি আছে আর ব্যাপারটি এরই মধ্যে নজরে এসেছে তার ,সে কারণে তানিন তার হাজারো ফেসবুক বন্ধুদের সতর্ক করে তার অফিসিয়াল ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।
তাতে তিনি অনুরোধ করেছেন, তার অফিসিয়াল আইডি ছাড়া অন্য কোনো আইডি থেকে কোনো ধরনের বিভ্রান্তি কর স্ট্যাটাস পোষ্ট দেয়া হলে সেটার জন্য তিনি দায়ী নন। এবং সবাইকে সেই সব আইডি থেকে দূরে থাকার পরামর্শও দিয়েছেন চিত্রনায়িকা তানিন সুবহা।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন