নির্বাচিত খবর

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেয়ায় জামায়াত নেতা আটক

ফয়সাল আজম অপু: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মানহানিকর ও কুরুচিপুর্ণ স্ট্যাটাস দেয়ার অভিযোগে চাঁপাইনবাবগঞ্জে এক জামায়াত নেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার (১০ জুলাই) সন্ধ্যায় তাকে আটক  করা হয়।
আটককৃত জামাত নেতা গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার হাজি খলিল।
জানা যায়, জামায়াত নেতা হাজি খলিল তার ফেসবুক টাইমলাইনে সরকারের গুরুত্ব ব্যক্তিদের ব্যঙ্গ করে বিভিন্ন সময় স্ট্যাটাস দিয়ে থাকেন।
গত ৯ জুন তিনি তার টাইমলাইনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি পোষ্ট করেন। এর আগে আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়েও বিতর্কিত পোষ্ট দিয়েছিলেন।
এবিষয়ে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর আসনের সাবেক এমপি আব্দুল ওদুদ বলেন, হাজি খলিল বিভিন্ন সময় প্রধানমন্ত্রী ও বিভিন্ন মন্ত্রীদের নিয়ে কুরুচিপুর্ণ পোষ্ট দিয়ে থাকেন। তিনি জামাত নেতা খলিলের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।
চৌডালা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, কি কারণে তাকে আটক করা হয়েছে, তা তার জানা নেই। তবে আজ (শনিবার) দুপুরে তাকে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হবে বলে শুনলাম।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন জানান, বিভিন্ন সময় সে তার ফেসবুক টাইমলাইনে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীর বিকৃত ছবি পোষ্ট বা শেয়ার দেন। একারণে শুক্রবার বিকেলে তাকে আটক করে ডিবি পুলিশ। আজ শনিবার তাকে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।
প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ