নির্বাচিত খবর

ফ্রেঞ্চ ওপেনের টিকিটের অর্থ ফেরত দেয়ার সিদ্ধান্ত

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: করোন ভাইরাসের কারণে আপাতত বাতিল হয়ে যাওয়া ফ্রেঞ্চ ওপেন টেনিসের সমস্ত বিক্রয়কৃত টিকিটের অর্থ ফেরত দেয়ার ঘোষণা দিয়েছে ফ্রেঞ্চ টেনিস ফেডারেশন। এই মুহূর্তে করোনা মহামারীর যে অবস্থা, তাতে টুর্নামেন্ট আয়োজনের নূন্যতম সম্ভাবনা দেখছেন না আয়োজকেরা। যে কারণে এই সিদ্ধান্ত।

ফেডারেশনের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘বর্তমান পরিস্থিতি বিবেচনায় যে অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে তাতে করে আমরা টিকিটের অর্থ ফেরতের সিদ্ধান্ত নিয়েছি। বিশেষ করে কোভিড-১৯ বিশ্বব্যপি যেভাবে মহামারী আকারে ছড়িয়ে পড়েছে তাতে করে কোন ধরনের গণ জমায়েত খুব দ্রুতই হওয়া সম্ভব নয়। সে কারণেই আমরা সেপ্টেম্বর পর্যন্ত রোলা গাঁরো স্থগিতের সিদ্ধান্ত নিয়েছি। একইসাথে যারা টিকিট ক্রয় করেছেন তাদের অর্থ ফেরত দেয়া হবে।’

বছরের দ্বিতীয় এই গ্র্যান্ড স্ল্যাম ২৪ মে থেকে ৭ জুন পর্যন্ত অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। নতুন তারিখ অনুযায়ী আগামী ২৭ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর পর্যন্ত তা অনুষ্ঠানের কথা রয়েছে। তবে সবকিছুই নির্ভর করবে করোনা পরিস্থিতির ওপর। এখন পর্যন্ত এই ভাইরাসের বিরুদ্ধে কোনো ভ্যাকসিন আবিস্কার করে উঠতে পারেননি বিজ্ঞানীরা।

প্রিন্ট করুন

বিভাগ: খেলাধুলা