নির্বাচিত খবর

বগুড়ার শেরপুরে উপজেলা আ.লীগ নেতা শামীমের উপর সন্ত্রাসী হামলা , আটক-১

শেরপুর(বগুড়া)প্রতিনিধি:
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বগুড়ার শেরপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ শামীম ইফতেখার (৪৮) এর উপর হামলা করে পা ভেঙ্গে ফেলে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। আহত আওয়ামীলীগ নেতা বর্তমানে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
২ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে শেরপুর স্থানীয় বাসষ্ট্যান্ড এলাকায় একটি বিপনী প্রতিষ্ঠানের সামনে এই হামলার ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। এ ঘটনায় ৩ জানুয়ারী দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ অভিযান চালিয়ে ওই ঠিকাদার ও আওয়ামীলীগ সেলিম রেজাকে আটক করে।
শেরপুর টাউন ফাঁিড়র টিএসআই শাহআলম ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ২ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে শহরের রাবেয়া কমপ্লেক্সের এলাকায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামীম ইফতেখার শামীমের সাথে একই এলাকার আওয়ামীলীগ নেতা ও ঠিকাদার আলহাজ¦ সেলিম রেজার তুচ্ছ ঘটনা নিয়ে বাকবিতÐা হয়। পরবর্তীতে ওই আওয়ামীলীগ নেতা শামীম ইফতেখার ঘটনার ভূল বোঝা বুঝির অবসান করতে রাবেয়া কমপ্লেক্সের উপর তলায় ওই ঠিকাদার সেলিম রেজার কাছে যায়। এসময় পূর্বপরিকল্পিত ও অতর্কিতভাবে ওই আওমায়ীলীগ নেতা সেলিম রেজার সমর্থিত কতিপয় যুবক আওয়ামীলীগ নেতা শামীমের উপর চড়াও হয়ে লোহার রড-লাঠিশোঠা দিয়ে বেদম মারপিট করে। এতে আওয়ামীলীগ নেতা শামীমের ডান পায়ের কিছু অংশ ভেঙ্গে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শেরপুর হাসপাতালে ও পরে তাকে বগুড়ায় হাসপাতালে পাঠায়। বর্তমানে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামীম ইখতেখার শামীম বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে।
এ সন্ত্রাসী হামলার দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে ওই রাতেই আহত আওয়ামীলীগ নেতা শামীমের ছেলে সামিউল হাসান স্বচ্ছ বাদি হয়ে ৩জন নামীয়সহ অজ্ঞাতনামা ৪/৫জন আসামী করে থানায় একটি লিখিত এজাহার দায়ের করেছে বলে থানা পুলিশ জানিয়েছেন।
এ প্রসঙ্গে শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) বুলবুল ইসলাম বলেন, এঘটনার প্রেক্ষিতে ওই ঠিকাদার সেলিম রেজাকে আটক করা হয়েছে এবং অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ