বগুড়ার শেরপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের মশক নিধন কর্মসূচি

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: এডিস মশা নিধন ও ডেঙ্গু জ¦র নিয়ন্ত্রনে সারাদেশের ন্যায় বগুড়ার শেরপুর উপজেলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের উদ্যোগে গতকাল শুক্রবার সকালে পৌর শহরের বিভিন্ন জায়গায় মশক নিধন কর্মসূচি পালন করা হয়েছে।
জানা যায়, বগুড়ার শেরপুরস্থ রাজশাহী ইউনিভfর্সিটি এক্স-স্টুডেন্টস্ ইউনিটি ফোরাম (রুয়েফ) গতকাল শুক্রবার সকাল ১০ টায় শেরপুর পৌর শহরের বাসস্ট্যান্ড, উপজেলা গেট, মহিলা কলেজ, সেটেলমেন্ট অফিস, উপজেলা পরিষদ চত্বর, নয়াপাড়া ও টাউন কলোনীসহ বিভিন্ন জায়গায় ফগার ও স্প্রে মেশিনের সাহায্যে মশা নিধনের ঔষধ ছিটানো এবং সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনগণকে উদ্বুদ্ধ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ¦ মো. আব্দুস সাত্তার, উপজেলা নির্বাহী অফিসার মো. লিয়াকত আলী শেখ, শেরপুর মহিলা কলেজের অধ্যক্ষ এ.কে.এম. নুরুল ইসলাম, সংগঠনের আহ্বায়ক সুজাউদ্দৌলা সুজা, যুগ্ম আহ্বায়ক সহকারী অধ্যাপক আলী হাসান, সহকারী অধ্যাপক রতন কুমার চক্রবর্তী, সহকারী অধ্যাপক আতিকুর রহমান, প্রভাষক মেহেদী হাসান, আব্দুর রাজ্জাক, হারুনুর রশিদ সিদ্দিকী কামাল, নাজমুল হুদা আবু জাফর, মইনুল হক ডুপ্লে, লুৎফর রহমান, হেলাল উদ্দিন সরকার প্রমূখ।

প্রিন্ট করুন

বিভাগ: অন্যান্য,রাজশাহী,সারাদেশ