নির্বাচিত খবর

বগুড়ার শেরপুরে স্বামীর নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে স্ত্রীর পলায়ন

শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ২য় বিয়ে করা স্ত্রী তার স্বামীর জোগানো ৭০ হাজার টাকা ও আড়াই ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে পূর্বের তালাকপ্রাপ্ত স্বামীর সাথে পলায়ন করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।
ঘটনাটি (৪ ডিসেম্বর) বুধবার দুপুরে দিকে শেরপুর উপজেলার শাহ-বন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলা এলাকায় শফিকুল ইসলামের ভাড়া নেয়া বাড়িতে ঘটেছে।
জানাযায়,উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত আবু তালেবের ছেলে শফিকুল ইসলাম গত ৫ মাস পূর্বে কাশিয়াবালা গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে রিমা খাতুন দ্বিতীয় বিয়ে করে। বিয়ের পর স্ত্রীকে নিয়ে শেরুয়া বটতলা ফিসারী গেটের সামনে জনৈক উজ্জলের বাড়ীতে ভাড়া থাকতো। কিন্তু ওই স্ত্রী রিমা খাতুন স্বামীর সাথে সুসম্পর্ক থাকার পাশাপাশি তার পূর্বের তালাকপ্রাপ্ত স্বামীর সাথেও নিয়মিত যোগাযোগ রাখতো। এসব বিষয়ে রিমার পিতা-মাতাসহ তার পরিবারকে অবগত করেছিলেন। কিন্তু তারা কর্ণপাত করেনি। এমতাবস্থায় শফিকুল ইসলাম তার ব্যক্তিগত কাজের কারণে গত ৪ ডিসেম্বর বুধবার সকালের দিকে শেরুয়া বাজার আসে। সেই সুযোগে তার স্ত্রী রিমা খাতুন শয়ন ঘরের আলমারীতে থাকা নগদ ৭০ হাজার টাকা ও আড়াই ভরি ওজনের সোনার গহনা(বাজার মুল্যে ১লাখ ২২ হাজার) টাকা সহ প্রয়োজনীয় জিনিষপত্র নিয়ে অন্যত্র পালিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করে। পরবর্তীতে শফিকুল ইসলাম বাড়িতে এসে স্ত্রী রিমা খাতুনকে না পেয়ে তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেনি বলে তিনি জানান। এ বিষয়ে শফিকুল ইসলাম ঘটনার ওই রাতেই বাদি হয়ে স্ত্রী রিমা খাতুন ও তার পিতা আব্দুল কুদ্দুসকে বিবাদী করে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।
এ প্রসঙ্গে শেরপুর থানার উপ-পুলিশ পরিদর্শক আতোয়ার হোসেন, অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ