নির্বাচিত খবর

বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শেরপুর(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলায় আলু বোঝাই ট্রাক ও একটি যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক ও তাঁর সহকারী (হেলপার) নিহত হয়েছেন। এছাড়া এই দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫জন বাসযাত্রী। ১ জানুয়ারী বুধবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কের চান্দাইকোনা ররোয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত ট্রাক চালক ছানোয়ার হোসেন ৩৫) বগুড়ার শাহজাহানপুর উপজেলার মাদলা-মালিতলা গ্রামের রবিউল ইসলামের ছেলে এবং হেলপার মিন্টু মিয়া (৩৮) একই গ্রামের হাফিজুর রহমানের ছেলে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, বগুড়া থেকে আলু বোঝাই একটি ট্রাক ঢাকায় যাচ্ছিল। পথিমধ্যে শেরপুর উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কের ররোয়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে নিউ হাজী ট্রাভেলস্ পরিবহন নামের একটি যাত্রী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক ছানোয়ার হোসেন নিহত হন এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই হেলপাল মিন্টু মিয়া মারা যায়। শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ