বর্তমান সরকারের আমলেই এই প্রথম নন এমপিও স্কুল কলেজের শিক্ষক কর্মচারীদের টাকা দেয়া হচ্ছে -খাদ্যমন্ত্রী

রায়হান আলম, নওগাঁ প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। করোনায় দূর্যোগ কালীন সময়ে বর্তমান সরকারের আমলেই এই প্রথম নন এমপিও স্কুল কলেজের শিক্ষক কর্মচারীদের টাকা দেয়া হচ্ছে। যা কোন সরকারের আমলেই দেয়া হয় নাই। 
তিনি সোমবার বিকেলে নওগাঁর নিয়ামতপুর উপজেলা অডিটোরিয়ামে উপজেলার নন এমপিও স্কুল কলেজের শিক্ষক কর্মচারীদের চেক বিতরন অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব কথাগুলো বলেন।
খাদ্যমন্ত্রী আরও বলেন, এই সরকার দেশ ও জাতীকে উন্নত ও অগ্রসর করতে এবং যুগোপযোগী শিক্ষার মান উন্নয়নে ব্যাপক পদক্ষেপ গ্রহন করেছে। দেশ ও জাতীকে উন্নত ও অগ্রসর করতে শিক্ষকদের আরও বেশী ভূমিকা রাখার আহবান জানান মন্ত্রী।
উপজেলা নির্বাহী অফিসার জয়া মারিয়া পেরেরার সভাপতিত্বে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হন, জেলা প্রশাসক হারুন-অর-রশীদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ উদ্দীন আহম্মেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার প্রমুখ। উপজেলার ১৮৯ জন নন এমপিও স্কুল কলেজের শিক্ষকদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে ও কর্মচারীদেরকে ২ হাজার ৫০০ টাকা করে মোট নগদ ৬ লাখ ৫৭ হাজার ৫০০ টাকা বিতরন করেন।
প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ